ময়মনসিংহের ফুলপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন রুপসি ইউনিয়ন

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পয়ারী ইউনিয়নকে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে রুপসি ইউনিয়ন ফুটবল দল

২মে বুধবার বিকাল ৩ টায় ফুলপুর ডিগ্রী কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে ও ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজিত ফাইনাল ম্যাচে পয়ারী ইউনিয়নকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা অর্জন করে রুপসি ইউনিয়ন ফুটবল একাদশ।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও)জনাব শীতেষ চন্দ্র সরকার।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান হাবিব।উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক এম এ হাকিম সরকার,উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান আনিস,মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভিন লাকি ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারাত হোসেন গাজী,সহকারী কমিশনার (ভুমি)ফাতেমাতুজ জোহরা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিসুর রহমান স্বপন প্রমুখ।

বিজয়ী রুপসি ইউনিয়ন দলের মাঝে ও রানার্সআপ পয়ারী ইউনিয়ন দলের মাঝে ট্রফি এবং প্রত্যেক খেলোয়াড়দের ম্যাডেল তুলে দেওয়া হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!