সোনারগাঁয়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব ১৭) বিজয়ী সাদিপুর ইউনিয়ন

সোনারগাঁয়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব১৭) বিজয়ী সাদিপুর ইউনিয়ন

নিজস্ব প্রতিবেদক,

সোনারগাঁয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টে সাদিপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে।
১৬ সেপ্টেম্বর রবিবার সোনারগাঁ  উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সাদিপুর ইউনিয়ন বৈদ্যেরবাজার ইউনিয়নকে ২-০ গোলে পরাজিত করে। খেলা শেষে প্রধান অতিথি  উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম  উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বি এম রুহুল আমিন রিমন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, উপজেলা যুব উন্নয়ণ কর্মকর্তা ইয়াছিনুল হাবিব তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা সাখাওয়াত হোসেন ও উপজেলা এবাডেমিক সুপারভাইজার  কাজল চন্দ্র পাল প্রমুখ।
উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় এবং সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে সারাদেশের ন্যায় সোনারগাঁয়ে এবারই প্রথম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্ট উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভা অংশগ্রহন করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!