টাঙ্গাইল নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার শাড়ি ও লুঙ্গি বিতরণ কর্মসূচি

মোঃ কবির হোসেন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২শত ৫০টি পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) সকালে সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে ল্যাব ওয়ান হাসপাতালের সৌজন্যে এ বস্ত্র বিতরণ করা হয়। সংস্থার সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন তুহিন এর সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংস্থার সভাপতি ল্যাবওয়ান ডায়াগনস্টিক সেন্টার ও ল্যাব ওয়ান হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক মো. আজিম হোসেন।

এসময় নাগরপুর মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ মো. আনিসুর রহমান আনিস, সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সবুজ, নাগরপুর প্রেস ক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল, সংস্থার সহ-সভাপতি মো. শাহিন মিয়া, নুরুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক ও ছাত্রলীগ নেতা মো. রাজিব আহম্মেদ রাজু, সম্মানিত উপদেষ্টা মো. আব্দুর রহমান, মিজানুর রহমান শাহীন সহ একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সকল সদস্য ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। বিকেলে সংস্থার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!