সুনামগঞ্জে ভিন্ন আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

মোস্তাফিজুর রহমান বাবু | সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সবর্ত্র” এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৯শে, অক্টোবর, রোজ- শনিবার) সকালে সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সহযোগিতায় সুনামগঞ্জ সদর থানা প্রাঙ্গণ থেকে র‍্যালিটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যেতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ’র সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুমন মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পৌর মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, পুলিশ জনগণের বন্ধু। যে কোন সমস্যায় পড়ে কেউ থানায় আসলে পুলিশ তাদের পাশে থাকবে। মনে রাখবেন দেশের মানুষকে সেবা করার জন্য পুলিশ সব সময় প্রস্তুত থাকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!