৩০০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী: হাজী সোহাগ রনি

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া হাই স্কুল মাঠ প্রাঙ্গণে হাজী শাহ মোঃ সোহাগ রনির উদ্যোগে ৩০০০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার ৩০ এপ্রিল ২০২২ ইং সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের স্কুল মাঠে ছাত্রলীগ ও যুবলীগের অর্ধশত স্বেচ্ছাসেবীর মাধ্যমে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মানবতার ফেরিওয়ালা খ্যাত হাজী শাহ মোঃ সোহাগ রনি নিজ হাতে ঈদ সামগ্রী ও নগদ টাকা তুলে দেন নিম্ন আয়ের মানুষের হাতে।

এসময় হাজী শাহ মোঃ সোহাগ রনি বলেন, ধনী গরীব সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য আমার ইউনিয়নের মানুষের জন্য প্রতি ঈদের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে ৩০০০ টি পরিবারের মাঝে ঈদ উপহার ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

আগামীতেও অন্যান্য এলাকায় এই কার্যক্রম বৃদ্ধির পরিকল্পনা রয়েছে। এছাড়া তিনি মোগরাপাড়া ইউনিয়নবাসী এবং সোনারগাঁও সহ সারা বাংলাদেশের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে নগদ টাকাসহ পোলাও চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, চিনি, দুধসহ উন্নত মানের সেমাই ছিল। এসময় উপস্থিত ছিলেন, হাজী শাহ মোঃ সোহাগ রনির শ্রদ্ধেয় পিতা মোগরাপাড়া ইউনিয়নের সাবেক মেম্বার বীর মুক্তিযোদ্ধা শাহ জামাল তোতা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকার জনসাধারণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!