কাঁচপুর গ্রিল ও নান খেয়ে ১১ জন হাসপাতালে

সকালবিডি টুয়েন্টিফোর ডটকম: চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরে একটি স্থানীয় হোটেল থেকে চিকেন গ্রিল ও নান রুটি খেয়ে দুই পরিবারের ৮ জনসহ মোট ১১ জন হাস্পাতালে ভর্তি বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল ১৫ মার্চ রাত ৯ টায় কাঁচপুরের সুমন হোটেল এন্ড রেস্টুরেন্ট নামের এই হোটেলের চিকেন এল ও নান রুটি খেয়ে অসুস্থ হয়ে পরেন তারা। এ ঘটনায় হোটেলের মাল্কি হোটেলে বন্ধ করে চলে যান বলে জানা যায়।

পরিবার নিয়ে খাবার খেতে ভাঙ্গা হুমায়ুন জানান, মঙ্গলবার সন্ধায় ছেলে মেয়েদের ও ভাতিজার বায়নায় কাঁচপুরে গ্রিল ও নান রুটি খেতে নিয়ে আসি। খাওয়ার পরেই বাসায় গিয়ে হঠাৎ করে স্ত্রী মুক্তা (৩৬), মেয়ে ফাতেমা (৮) ও মুন (৭) , ছেলে সাদ (৩), ভাতিজা নয়নসহ ভর্তিক শাহারা পলি অসুস্থ হয়ে পরেন। তাদের ভূলতা জেনারেল হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

এছাড়া আরও এক পরিবার চিকেন গ্রিল ও নান রুটি খেতে আসা হলিমা (৩২) জানান, দুই ছেলে আশিক (১৬), জুবায়ের হোসেন (১২), ও আফরোজ (৭) মেয়ে নিয়ে গিল খেতে আসি। খাওয়ার পরেই বাসায় যেতে না যেতে অসুস্থ হয়ে পরি। পরে স্বামী নবী হোসেন আমাদের কাঁচপুর হাসপাতালে ভর্তি করান, এখনো কিছু খেতে পরছি না, খেলেই বমি হয়। ছেলে মেয়েদের ও একই অবস্থা।

কাঁচপুর এ্যাপোলো হাসপাতালের ডাক্তার আসাদুজ্জাহান বলেন, পেটব্যথা, বহি ও ডায়রিয়ায় আক্রান্ত ৪ জন রোগী হাসপাতালে আসে। তাদের সবাইকে ভর্তি নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিম্নমানের পচা ও বাসি খাবার খাওয়ানোর জন্য এটা হতে পারে বলে তিনি জানান।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (এসআই) সঞ্জীব জানায়, এই বিষয়ে হোটেল মালিক সুমন আমাকে ফোন দিয়েছিল। তিনি আমাকে বলেন তার হোটেলের নামে কে বা কার অপপ্রচার করে সুনাম নষ্ট করার পায়তারা করছে। অসুস্থের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যদি এই হোটেলের খাবার খেয়ে অসুস্থ হয়ে থাকে তদন্ত করে যথাযথ ব্যবস্থ নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!