নগরীতে শীতার্থদের মাঝে ক্লিন সিটির শীতবস্ত্র বিতরণঃ

‘‘ শীতার্থদের শীতবস্ত্র দিলে জান্নাতী পোষাক মিলে’’
হাদিস শরীফের নিখাদ সত্য বাণীকে সামনে রেখে গাজী বুরহান উদ্দিন (রহঃ) স্মৃতি বিজড়িত এবং ৩৬০ আউলিয়ার পূণ্যভূমি এবং অতিথিপরায়ন হিসেবে সুনামখ্যাত সিলেট নগরীর একঝাক মেধাবী, উদ্যমী আর সচেতন তারুণ্যের সৃষ্টি ক্লিন সিটি (পরিচ্ছন্ন নগরী) র পক্ষ থেকে আয়োজিত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের ১ম ধাপের অংশ হিসেবে নগরীতে অসহায় শীতার্থ মানুষদের খুঁজে খুঁজে শীতবস্ত্র বিতরণ করা হয় ।
০৩.১২.২০২০ ইং তারিখ শুক্রবার রাত্রে নগরীর ক্বীনব্রীজ, কোর্টপয়েন্ট, চৌহাট্ট পয়েন্ট বন্দর বাজার পয়েন্টসহ বিভিন্ন পয়েন্টে শীতার্থদের খুজে খুজে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণকালে ক্লিন সিটি (পরিচ্ছন্ন নগরী)র সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাজিব আহমদ, ম্যানেজম্যান্ট কমিটির প্রধান, রুমন আহমদ ম্যানেজম্যান্ট কমিটির সহকারী প্রধান-১, দপ্তর সম্পাদক মোঃ হাফিজুর রহমান পাভেল, অফলাইন প্রচার সম্পাদক রুহুল আমিন রুহেল, অর্থ সম্পাদক মোঃ শাহজাহান, আইটি সেক্টরের প্রধান শাহীদুজ্জামান সুজন, জনাব আলআমিন ইসলাম- জনসংযোগ ও পরিকল্পনা সম্পাদক,ওমর ফাহিম আইটি সেক্টরের সহকারী প্রধান,মাঈনউদ্দীন সুফিয়ান লজিস্টিক সেক্টর প্রধান।
সদস্য কামরুল,কাউছার,রাহাত, তানভীর হাসান সালমান, ইসমাম সামী, মুনতাছির ওমর, নাহিন,রাসেল আহমদ, রায়হান, মোঃরাসেল আহমদ,জিলাল,তারেক, মাউন,রাছেল মিয়া শিপলু,ইয়াহইয়া প্রমুখসহ অন্যান্য সদস্যগণ ।
শীতবস্ত্র বিতরণকালে শীতার্থ অসহায় মানষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে টিমের সদস্যরা বলেন- অসহায় সুবিধাবঞ্চিত ও দারিদ্র মানুষেরা সমাজের অবিচ্ছেদ্য অংশ। তারা অযত্নে অবহেলায় রাস্তার পাশে রাতদিন অতিবাহিত করছে। সমাজের সচেতন এবং বিবেকবান মানুষ হিসেবে আমাদের সকলের দায়িত্ব হচ্ছে তাদের পাশে দাঁড়ানো। তাছাড়া সুবিধাবঞ্চিত অসহায় ও দারিদ্র মানুষের পাশে দাঁড়ালে মহান আল্লাহতায়ালা খুশি হন এবং পরকালে জন্নাত লাভ করা সহজ হয় আর আল্লাহর পক্ষ থেকে লাভ করা যায় জান্নাতী সবুজ রেশমী পোষাক। তাছাড়া এ সকল অসহায় মানুষদের পাশে দাঁড়ালে তারাও সমাজের একজন মানুষ হয়ে মাথা উচুঁ করে বাঁচতে পারবে। তাই আমাদের সকলের উচিত যার যার অবস্থান থেকে মহানআল্লাহকে খুশি করার লক্ষ্যে অসহায় ও দারিদ্র মানুষের পাশে দাঁড়ানো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!