ময়মনসিংহের ধোবাউরায় ঢলের পানিতে কালভার্ট ব্রীজের দুপাশের মাটি সরে যাওয়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে পথচারীদের

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বাঘবেড় ইউনিয়নের মেকিয়ার কান্দা বাজার হইতে দক্ষিণ ডোমঘাটা গ্রামে যাওয়ার রাস্তার কালভার্ট ব্রিজের দুপাশে পর্যাপ্ত পরিমাণে মাঠি না থাকায়, ঢলের পানিতে দুপাশের মাঠি সরে যাওয়ায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে পথচারী ও এলাকাবাসীর।

সরে জমিনে গিয়ে জানা যায়। গত দু-দিন আগে গ্রামের পাশদিয়ে বয়ে যাওয়া গুমরিয়া নদীর বাধঁ ভেঙ্গে ঢলের পানিতে ব্রিজের মাঠি সরে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে, এই কালভার্ভ ব্রিজ টি।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ আমাদের মেকিয়ার কান্দা বাজার হইতে পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নের মৌলভী বাজার পর্যন্ত।দুই ইউনিয়নের মানুষের চলাচলের একমাত্র সংযুক্ত এই রাস্তা টি, এই দুই ইউনিয়নের এলাকার মানুষ চরম দুর্ভোগে আছে। একমাত্র ফসল বোর ধান বাজারে নিয়ে বিক্রি করতেও পারছে না। চলাচলের অনুপযোগী হয়ে পরায়।

বড় ছোট কোনধরনের যানবাহন এমনকি মটরসাইকেল নিয়েও চলাচল করতে পারছে না জনগণ। এই রাস্তা দিয়ে স্কুল কলেজের ছাত্র/ছাত্রী, দুইতিন গ্রামের হাজার হাজার মানুষ চলাচল করে আসছে প্রতিনিয়ত। স্থানীয়রা আরও অভিযোগ করে বলেন, এই ব্রিজ মাস ছয়েক আগে নির্মাণ করা হয়েছে অল্প কয়েক দিনেই এই অবস্থা। ঠিকাদর যদি দুপাশে ভালো করে মাঠি দিয়ে ভরাট করতো তাহলে ঢলের পানিতে ব্রিজ টি ভেঙে যেত না। ব্রিজ টি ভেঙে যাওয়ার পর, এই পর্যন্ত কোন জনপ্রতিনিধি স্থানীয় মেম্বার, চেয়ারম্যান এই কালভার্ট ব্রিজ টি দেখতে আশে নাই।

আপনারা সাংবাদিক তাই আপনাদের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম ও মাননীয় এমপি মিঃ জুয়েল আরেং এর কাছে আমাদের এলাকাবাসীর দাবি দ্রুত এই কালভার্ট ব্রিজটি মেরামত সংস্কার করে এই ভোগান্তি থেকে আমাদেরকে যেন রক্ষা করা হয়। যাতে করে স্বাভাবিক ভাবে চলাচল করতে পারি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!