সনমান্দী জনকল্যাণ সংস্থা এর উদ্যোগে মানবতার দেয়াল উদ্ধোধন

বাসার অপ্রয়োজনীয় কাপড় সুবিধাবঞ্চিদের জন্য রাস্তার দেয়ালে ঝুলিয়ে রাখার সুযোগ করে দিতে একটি দেয়াল নির্ধারণ করার উদ্যোগই মানবতার দেয়াল। সুবিধাবঞ্চিত মানুষ চাইলেই যেখান থেকে প্রয়োজনের কাপড়টা নিয়ে যাবেন নির্দ্বিধায়।

”আপনার অপ্রয়োজনীয় জিনিস রেখে যান, প্রয়োজনীয় জিনিস এখান থেকে নিয়া যান”- সাধারণ মানুষের উদ্দেশ্যে এমনটাই আহবান জানাচ্ছে মানবতার দেয়াল। আর এই মানবতার দেয়াল উন্মচনের মাধ্যমে শুরু হলো সনমান্দী জন কল্যান সংস্থার পথ চলা।

আজ ১ লা জানুয়ারি সনমান্দী জনকল্যান সংস্থার সভাপতি কিরন হাসান এর সভাপতিত্বে ও আইটি ও মিডিয়া সমন্বয়ক মিমরাজ হোসেন রাহুল এর সঞ্চালনায় এই মানবতার দেয়ালটি ফিতা কেটে উদ্বোধন করেন সনমান্দী ইউঃপিঃ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

প্রধান অতিথি জাহিদ হাসান জিন্নাহ মানবতার দেয়াল এর শুভ কামনা করেন এবং তারি সাথে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেন।তিনি বলেন যুবকরা জাগলো তো জাগলো দেশ।সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য সনমান্দী জন্যকল্যান সংস্থার এমন মহৎ কাজে সব সময় আমি পাশি আছি বলে সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিটি সদস্যকে আসস্থ করেন তিনি।

সোনারগাঁ উপজেলার সনমান্দীর ইউনিয়নের কবরস্থান এর উত্তর দেয়ালে এ মানবতার দেয়ালটি প্রতিষ্ঠা করা হয়।

সেখানে সারিবদ্ধভাবে বয়সের ভারে নুয়ে পড়া বেশ কিছু পুরুষ দাঁড়িয়ে আছেন। দেয়ালে জুলিয়ে রাখা শার্ট, লুঙ্গি ও শীতবস্ত্র একে একে যার যেটা প্রয়োজন নেওয়ার জন্যে।

সংগঠনের নব দায়িত্বরত সদস্য উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মোঃ হালিম সরকার, নিয়ন সুমন, উপ সমন্বয়ক পলাশ শিকদার, ওয়েলকাম মনিটর ১ আবু কাউসার, ওয়েল মনিটর ২ শাহাদাত হোসেন, মনিটর ৩ রমজান,মনিটর ১ মাসুম আহমেদ জয়,মনিটর ফারহান শাহরিয়ার মনিটর ৫ ফয়সাল আহমেদ প্রান্ত সহ প্রমুখ।

বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকন, সনমান্দী ইউনিয়ন স্বোচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন,ইঃপিঃ সদস্য তোতা মিয়া।

শুভাংকী স্বোচ্ছাসেবী সংগঠন হিসেবে ছিলেন ব্লাড ফর নারায়ণগঞ্জ এর সভাপতি সাইফুল ইসলাম সাইফ, স্বপ্নের কাঁচপুর গ্রুপের এডমিন মাহি মোমেন, বিডি ক্লিন সমন্বয়ক কামরুজ্জামান রানা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!