সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বস্তল এলাকার রাস্তার বেহাল দশা


সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বস্তল এলাকার ২ কিলোমিটার রাস্তার বেহাল দশা।

এলাকাবাসীর সুত্রে জানা যায়, জামপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বস্তল স্ট্যান্ড হতে বাছাব তিলাব সরকারি প্রাইমারী স্কুল পর্যন্ত প্রায় ২ কিলোমিটার রাস্তা দিয়ে চলাচল করা অসম্ভব হয়ে পড়েছে। এই রাস্তাটি প্রায় ২০ বছর আগে রাস্তাটির মেরামত কাজ করা হয়। কিন্তু বর্তমানে ২০ বছর পেরিয়ে গেলে ও এখনো রাস্তাটির কোন প্রকার সংস্কার কাজ করা হয়নি।

বর্তমানে এই রাস্তা দিয়ে প্রতিদিন ৫ টি গ্রামের প্রায় কয়েক হাজার লোকসহ গাড়ি চলাচল করে ও একটু বৃষ্টি হলেই রাস্তাঘাট তলিয়ে যায়, যাতে করে সাধারন মানুষের চলাচল করা অসম্ভব হয়ে পড়ে এবং রাস্তাটি অনেক ভেঙে গেছে।

এলাকার ভিতরে একটি বাজার ও সামানে একটি কালভার্ট সহ একটি সরকারি প্রাইমারি স্কুল রয়েছে কিন্তু সামনে ব্রিজটি ও ঝুঁকিপুণ অবস্থায় রয়েছে যেখান দিয়ে ছোট ছোট ছেলে মেয়েরা স্কুলে আসা যাওয়া করে। ও শত শত লোক যাতায়াত করে। যেকোনো সময় ব্রীজটি ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে তাই সাধারণ মানুষ অনেক সাবধানতার সাথে ব্রীজটি পারাপার হয়।

তাই এলাকাবাসীরা দাবি করেন জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসন যেন অতি দ্রুত নজর দেয়। দ্রুত রাস্তাটির মেরামত করা হলে সাধারণ মানুষ কিছুটা স্বস্তি পাবে বলে মনে করেন এলাকাবাসী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!