ময়মনসিংহে লরির চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল ৭ বছরের শিশুর

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে ইট ভাটায় লরির চাকায় পিষ্ট হয়ে দ্বীন ইসলাম (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পাগলা থানাধিন উস্থি ইউনিয়নের দেয়ারগাঁও গ্রামের এমকেডি ব্রিক্স-এ এ ঘটনা ঘটে। নিহত শিশুটি ওই ইটভাটার শ্রমিক আব্দুর রশিদের ছেলে।

তাদের বাড়ি ধোবাউরা উপজেলার দক্ষিণ মাইজপাড়া গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে ভাটা এলাকার ভেতর ইট নিতে আসা একটি লরির পেছনের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় দ্বীন ইসলাম। পরে পরিবারের লোকজন ও অন্য শ্রমিকরা দ্রুত শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

খবর পেয়ে পাগলা থানার এসআই সঞ্জয় ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন। এ সময় নিহত শিশুর পিতা আব্দুর রশিদ মৃত্যুর ব্যাপারে কোনো অভিযোগ নেই মর্মে লিখিত দেন। উস্থি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম তোতা বলেন আমি এই বিষয়ে তেমন কিছু জানি না তবে খবর পেয়েছি ইট ভাটায় লরির চাকায় একজন শিশু মারা গিয়েছে। পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, ঘটনাটি তদন্ত করা হয়েছে। তবে এটি একটি দুর্ঘটনা। তাই শিশুটির পিতা কোনো অভিযোগ নেই মর্মে লিখিত দিয়েছেন।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!