সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় ১ শিক্ষার্থীর মৃত্যু, আহত ৪

সকালবিডি নিউজ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে যাত্রীবাহি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মাহিমা নামে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আরো ৩ শিক্ষার্থী আহত হোন। আহতদের মধ্যে অন্যরা হলেন রাহাদ, আনান, ও কাজী।
নিহত মাহিমা উপজেলার মোগরাপাড়া মাঝিপাড়া এলাকার মাহফুজুর রহমানের মেয়ে।

অদ্য (১৫ জুলাই, রোজ-শুক্রবার) সকালে সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারা সবাই রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। আহতরা জানান, সকালে ঢাকা আফতাবনগর থেকে শিক্ষার্থী (বন্ধু) মিলে দুইটি প্রাইভেটকার যোগে নারায়ণগঞ্জ পানাম সিটিতে আনন্দ ভ্রমণ করার উদ্দেশ্যে যাওয়ার পথে দড়িকান্দি এলাকায় যাত্রীবাহি বাসের সঙ্গে প্রাইভেটকারে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে চারজন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে কর্তব্যরত চিকিৎসক মাহিমাকে মৃত ঘোষণা করে।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন বলেন, যাত্রীবাহি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি।পরবর্তীতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আহত এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।ঘাতক বাসটি আটক রয়েছে। আহতরা সবাই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!