সোনারগাঁয়ের ধন্দি বাজারে রাধা গোবিন্দ মন্দিরের শুভ উদ্ধোধন

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের ধন্দি এলাকায় ধন্দি বাজার সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির শুভ উদ্ধোধন করেন ও আলোচনা সভা ২৭ শে আগষ্ট শুক্রবার দুপুরে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে রাধা গোবিন্দ মন্দির এর সভাপতি শ্রী প্রদীপ দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সোনারগাঁ শাখার সভাপতি শ্রী নির্মল সাহা, বিশেষ অতিথি আড়াই হাজার প্রেস ক্লাবের সভাপতি ও আড়াইহাজার উপজেলার পুজা উদযাপন এর সভাপতি হারধন চন্দ্র দে, বারদী আশ্রম এর সাবেক সাধারণ সম্পাদক শ্রী প্রদীপ বাবু, হিন্দু মহাজোট এর সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক ডাঃ স্বপন শীল, বিশিষ্ট সমাজ সেবক এডভোকেট ইমন, বনীক, হিন্দু বৌদ্ধ খিষ্ঠান ঐক্য পরিষদ এর আড়াইহাজার শাখার সাধারণ সম্পাদক শ্রী দুলাল রায়, বিশিষ্ট সমাজ সেবক জ্বগদিশ বর্মন, হিন্দু মহাজোট এর নোয়াগাঁও ইউনিয়নের সভাপতি শ্রী নকুল চন্দ্র শীল, সঞ্চালনায় ছিলেন ধন্দি বাজার সার্বজনীন রাধা গোবিন্দ মন্দির এর সাধারণ সম্পাদক পিন্টু কর্মকার, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রাধা গোবিন্দ মন্দির এর সহ সভাপতি নয়ন চন্দ্র বর্মন।

এ সময় উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে বলেন সর্নাতন ধর্মকে এগিয়ে নিয়ে যেতে হবে এবং প্রতিটি হিন্দু এলাকায় একটি করে মন্দির নির্মান করতে হবে নিজ উদ্যােগে। ও রাধা গোবিন্দ মন্দির কে উন্নয়ন করার জন্য যা যা করা দরকার সবাই ঐক্যবদ্ধ হয়ে তা করে যাব। ধন্দি এলাকার সাধারণ মানুষের অনেক দিনের স্বপ্ন পুরণ হলো এই মন্দিরের মাধ্যমে। তাই বাংলাদেশ হিন্দু মহাজোট এর পক্ষ্য রাধা গোবিন্দ মন্দিরের কমিটির সবাই ধন্যবাদ জানায়।

এ সময় তারা আরো বলেন ধন্দি এলাকায় এরকম একটি সুন্দর পরিবেশ মন্দির নির্মান করায় ধন্দি এলাকার সবাই কে ধন্যবাদ জানায়। রাধা গোবিন্দ মন্দিরে প্রতিদিন পুঁজা অর্চনা হবে। ও এই এলাকায় একটি গীতা স্কুল রয়েছে যেখানে ছোট ছোট শিশুদের গীতা শিখানো হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন তাপস কর্মকার, সঞ্চয় কর, রাধা গোবিন্দ মন্দিরের সাধারণ সম্পাদক খোকন বর্মন,বীরেন্দ, নীদুর,গোপাল, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!