সোনারগাঁয়ে ৪৭ তম তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান পরিদর্শন করেন আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে কোবাগা এলাকায় ৫ম দোলযাত্রা উপলক্ষে বিশ্ব শান্তি কামনায় দেশ ও জাতির শুভ কল্যাণার্থে ৪৭   তম বার্ষিকী শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞনুষ্ঠান পরিদর্শন করেন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া।

শুক্রবার বিকেলে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিপন চৌধুরী, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল  আলীম, জহিরুল হক,  আরোও উপস্থিত ছিলেন কোবাগা মন্দির কমিটির পরিচালনা সভাপতি শ্রী যাদব চন্দ্র শ্রী প্রদীপ চন্দ্র, শ্রী নব কুমার,  সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া তার বক্তব্যে বলেন ধর্ম যার যার উৎসব সবার। দেশে এখন মহামারী করোনার প্রভাব দিন দিন বেড়ে চলেছে তাই আমরা সকলে সামাজিক দুরুত্ব বজায় রেখে, নিজেকে সর্তক অবস্থায় রেখে ও মুখে সবাই মাক্স ব্যাবহার করে অনুষ্ঠানে অংশ গ্রহন করবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক সরকার এ ভাইরাস মোকাবেলায় সব ধরনের প্রস্তুতি নিয়েছে এবং বিভিন্ন নিদের্শনা দিয়েছে যা আমরা সকলে পালন করব। সবাই হ্যান্ডওয়াশ দিয়ে ভালো করে হাত ধুয়ে নিব, এবং হার্চি কাশি দেওয়ার সময় টিস্যু রুমাল ব্যাবহার করব। এ সময় তিনি সকলের জন্য  মঙ্গল কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!