এবার নিজেরই লেখা গান গাইলেন রুবিনা আলমগীর

অনেক গুণে আলোকিত রুবিনা আলমগীর ছোট বেলা থেকেই লেখালেখি করতে ভালোবাসতেন সেই সূত্রেই এবার নিজেই গান লিখেছেন ৪ টি। দুটি গানের রেকর্ডিং গত ২২ জানুয়ারি শেষ করলেন, বাকি দুটি গান রেকর্ডিং শেষ করে ভিডিও শুটিং এবং এডিটিং কাজ সম্পূর্ণ করে রুবিনা আলমগীর ইউটিউব চ্যানেল প্রকাশ করবেন যানান। রুবিনা আলমগীর বলেন গান নিজে লিখবো বা আমার লেখা কখনো সুরের ছোঁয়া পাবে গান রূপে আমারি কন্ঠে এমন ভাবনা কখনো ছিলোনা, রাগ থেকেই গান লিখেছি দুজন গীতিকারের অদ্ভুত কথা শোনার পর মনে হলো মানুষ চেষ্টা করলে সব সম্ভব দেখি পারি কি না তাই লিখেছি এখন বাকি ফলাফল প্রকাশের পর বোঝা যাবে দশক কিভাবে আমার লিখা এবং গাওয়া গান গুলি গ্ৰহণ করেন।

রুবিনা আলমগীর কাছে যানতে চাওয়া হলো উনি কি এবার লিখিকা হবেন, তিনি বলেন শখেই লিখেছি সামনে লিখবো কি না তা বলতে পারছিনা। এই গান গুলির রেজাল্ট দেখি কি হয়, রুবিনা আলমগীর বলেন কভার সং চারটি গেয়েছি অন্যদের তা ছিলো অন্য রকম ভালো লাগা তবে নিজের লিখাই গান গাইবার অনুভূতি সত্যি খুব আনন্দের এবং গাইতে সাচ্ছন্দ্য বোধ করেছি কারণ কথা গুলো যে নিজের আপন চেনা কথা।

সবার জীবনটাই গল্প জীবন থেকেই সৃষ্টি হয় নাটক সিনেমা, নাটক সিনেমার মত জীবন নয় এই কথা বললাম কারণ লেখালিখি ছোট থেকেই অভ্যাস ছিলো অনেক ডাইরি লিখা আছে আগে ডেইলি লিখা হতো, এখন অলসতার জন্য হয়না তবে যে ডাইরি গুলো লিখা ঐ ডাইরির লিখা ঠিক মত চিত্রনাট্যে রূপ দিয়ে কয়েক টি সিনেমা নির্মাণ করা সম্ভব হবে, সব শেষ রুবিনা আলমগীর বলেন আমার জন্য সবাই দোয়া রাখবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!