দ্বিতীয় ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত চিত্রনায়ক আলমগীর, ভর্তি হাসপাতালে

বিনোদন ডেস্কঃ

দুই ডোজ টিকা নিয়েও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক আলমগীর। আলমগীরকে গ্রিনলাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করে তার মেয়ে সংগীতশিল্পী আঁখি আলমগীর জানান, তার বাবার শরীরে গেল ১৭ এপ্রিল করোনাভাইরাস ধরা পড়ে৷ সেদিনই তাকে চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয়৷

আর আজ বিকেল পৌনে ৪টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রুনা লায়লা জানান, ঢাকার একটি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন আলমগীর। নার্স ও হাসপাতালের কর্মীরা সার্বক্ষণিক তার খেয়াল রাখছেন।

আলমগীরের শারীরিক অবস্থার বর্ণনা করে রুনা লায়লা বলেন, ‘আলমগীর সাহেব এখন মোটামুটি ভালো আছেন। তার জন্য সবাই দোয়া করবেন। আমার বিশ্বাস, সবার প্রার্থনায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) একসঙ্গে করোনার প্রথম ডোজ নেন আলমগীর ও গায়িকা রুনা লায়লা। গত ১৭ এপ্রিল রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনাভাইরাস ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন আলমগীর ও রুনা লায়লা দম্পতি। তারপরও এ ভাইরাসের থাবা থেকে রক্ষা পাননি আলমগীর।

বিশেষজ্ঞদের মতে, করোনার দ্বিতীয় ডোজ গ্রহণের দুই সপ্তাহ পর শরীরে অ্যান্টিবডি তৈরির কাজ শুরু হয়। আলমগীর সে সময়টুকু পাননি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!