গফরগাঁওয়ে প্রেমে টানে ঘর ছেড়ে লাশ হলো কলেজ ছাত্রী

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে ফাতেমা আক্তার(২২) নামে এক কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে গফরগাঁও থানা পুলিশ।

রবিবার বিকেলে খোদাবক্সপুর গ্রামের বুরহান উদ্দিনের পরিত্যাক্ত ঘরের পাশ থেকে অচেতন অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহত ফাতেমা উপজেলার নিগুয়ারী ইউনিয়নের মাখল কালদাইর গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে ও আলতাফ হোসেন গোলন্দাজ ডিগ্রী কলেজের স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী।

নিহতের পরিবার,স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,ফাতেমা আক্তার পরিবারের লোকজনের সাথে রবিবার সকালে গফরগাঁওয়ে আসে।পরিবারের লোকজন ভোটার আইডির কাজ করতে চলে যায় আর ফাতেমা কলেজে যাওয়ার কথা বলে নিখোঁজ হয়।পরিবারের লোকজন তাকে খোঁজে পায়নি।বিকালে খোদাবক্সপুর গ্রামে বুরহান উদ্দিনের পরিত্যাক্ত ঘরের পাশে স্থানীয়রা অচেতন অবস্থায় তাকে দেখতে পায়।পরে স্থানীয়রা ফাতেমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।পরে লাশ উদ্ধার করে গফরগাঁও থানা পুলিশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের ভাই আব্দুল্লাহ জানান,আমার বোনের সাথে বুরহান উদ্দিনের ছেলে মিরাজের প্রেমের সম্পর্ক ছিলো। সে ফাতেমাকে ফোন করে নিয়ে থাকতে পারে।বিকালে মিরাজ কল করে জানায় যে, আপনাদের মেয়ে আমাদের বাড়িতে আছে এসে নিয়ে যান।পরে মিরাজের বাড়িতে যাওয়ার পথেই সংবাদ পাই আমার বোন হাসপাতালে আছে।পরে হাসপাতালে এসে বোনকে মৃত পাই।
এঘটনায় গফরগাঁও থানায় একটি অভিযোগ দিয়েছে নিহতের পরিবার।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন,ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!