সিলেটের সুনামগঞ্জের দোয়ারা বাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোস্তাফিজুর রহমান বাবু | সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিলেটের সুনামগঞ্জের দোয়ারা বাজারে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু। নিহত শিশুরা সোহান (৬) ও আফরোজা (৪) নামে এই দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার বাংলা বাজার ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, নিহত শিশু সোহান সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলার বাংলা বাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের ফরিদ আলীর ছেলে। আর আফরোজা একই ইউনিয়নের বাশতলা গ্রামের আবুল হোসেনের মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল (৩১মে, রোজঃ মঙ্গলবার) দুপুর ১২ ঘটিকায় তার মায়ের সঙ্গে নানার বাড়ী বাশতলা গ্রামের আহম্মদ আলীর বাড়িতে বেড়াতে আসে। দুজনে পরস্পরের মামাতো ও ফুফাতো ভাই বোন। তারা আনুমানিক বিকাল ৪ ঘটিকায় দুজনেই বাড়ির উঠানে খেলাধুলায় ছিল। বিকাল অনুমান ৫ ঘটিকায় সময় সোহান ও আফরোজাকে পরিবারের লোকজন খোজাখুজি করে বাড়ির লোকজন বসত ঘর সংলগ্ন পূর্বদিকের পুকুরে শিশু দুইটির ভাসমান মৃতদেহ দেখতে পায়। সকলের অগোচরে দূর্ঘটনাক্রমে পুকুরের পানিতে পরে সাতার না জানার কারণে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে বলে জানা যায়। দুই শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় পরিবার-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

দোয়ারা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ দুইটি উদ্ধার করে পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!