সোনারগাঁয়ের কাঁচপুরে প্রেমগঠিত ব্যাপারে যুবকের রহস্যজনক মৃত্যু

পলাশ শিকদারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাচঁপুরের সোনাপুর কবরস্থানের পিছনে আমির হোসেন এর বাড়ির ভাড়াটিয়া  সোহেল (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর বাবার নাম সাজু ইসলাম (৫৫)।

সোনারগাঁ থানা পুলিশ সোহেলের নিজ রুম থেকে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, একই বাড়ির ভাড়াটিয়া কুমিল্লার দেবীদ্বার থানার কাউসার (৩৫) এর মেয়ে শান্তা (১৩) এর সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো সোহেলের। ঈদের পরে তাদের বিবাহ হওয়ার কথা ছিলো পারিবারিক ভাবে।

সোহেলের ঘনিষ্ঠ আত্ত্বীয় সুত্রে জানা যায়, শান্তার পরিবার সোহেলের সাথে শান্তার বিয়ে দিতে অস্বীকৃতি জানায়, পরে শান্তাকে উদ্দেশ্য করে সোহেল বলে, তুমি আমাকে বিয়ে না করলে আমি আত্ত্বহত্যা করবো। এটা বলেই ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে ঘর থেকে সোহেলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী আরো জানায়, সোহেলের মৃত্যু রহস্যজনক। কারন তার পা হাটু পর্যন্ত মাটিতে লাগানো ছিলো।

সোহেলের পরিবার বলছে তার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করে ঘরের ফ্যানের সাথে কেউ ঝুলিয়ে রেখেছে। তাদের সন্দেহে রয়েছে সোহেলের প্রেমিকার পরিবারের উপর। এইজন্য তারা এই হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত দাবী করে।

উল্লেখ যে সোহেল ও শান্তার পরিবার একই বাড়িতে দীর্ঘদিন যাবৎ ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসতেছেন।

সোনারগাঁ থানার উপ পরিদর্শক (তদন্ত) রাকিব গঠনাস্থল পরিদর্শন করে লাশ সোনারগাঁ থানায় নিয়ে যায়। জানা যায়, লাশ সেখানথেকে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!