আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকবে বক্তব্যে হুইপ স্বপন

রিপন হোসেন, জয়পুরহাট (আক্কেলপুর) প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা হল রুমে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অদ্য (১০মে রোজঃ মঙ্গলবার) দুপুর তিনটার সময়
পাঁচজন ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও সমন্বিত খামার ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ৫০% ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন হুইপ স্বপন।

আক্কেলপুর উপজেলা নির্বাহি অফিসার এস এম হাবিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে। জয়পুরহাট (০২) আসনের এমপি এবং জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের পাশে আছে এবং থাকবে সবসময়।

এসময় উপস্থিত ছিলেন। আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ও জাতীয় সংসদের হুইপ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকুন্দ চেয়ারমান আক্কেলপুর উপজেলা পরিষদ, শহিদুল আলম চৌধুরী মেয়র আক্কেলপুর পৌরসভা, অধ্যক্ষ মোকসেদ আলী সভাপতি উপজেলা আওয়ামী লীগ আক্কেলপুর, আহসান কবির অ্যাপ্লব চেয়ারম্যান রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগ, ইমরান হোসেন, কৃষি অফিসার আক্কেলপুর উপজেলা পরিষদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!