আপনি পৈতৃকসুত্রে এমপি হয়েছেন, নোয়াগাঁওয়ে কায়সার হাসনাতকে কে ডাঃ বিরু

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ছাইদুর রহমান এর উদ্যােগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৫ শে আগষ্ট বুধবার বিকেলে ছাইদুর রহমান এর নিজ বাড়িতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বারদি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, প্রধান আলোচক সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৈাধুরী বিরু। বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, থানা ছাত্রলীগ সভাপতি হাসান রাশেদ, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলল প্রস্তুটি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় প্রধান আলোচক এর বক্তৃতায় ডাঃ বিরু বলেন, ইন্টারমিডিয়েট পর্যন্ত আমার কোনো রাজনৈতিক অভিজ্ঞতা নেই। আমি ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্র থাকা অবস্থায় রাজনীতি শুরু করি। তখন থেকে ছাত্রলীগ করি, কায়সার হাসনাত কে ইংগিত করে বলেন তখন আপনি কোথায় ছিলেন? ৯৮ সালে স্বাধীনতা চিকিৎসক পরিষদে নির্বাচন করে জয়ী হয়েছি। আপনি তখন কোথায় ছিলেন? আপনার উদ্দেশ্যে আমার প্রশ্ন। ডাঃ আ ফ ম রুহুল হকের নেতৃত্বে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় আহতদের চিকিৎসা করেছি। আপনি তখন কোথায় ছিলেন? আপনি পৈতৃকসুত্রে এমপি হয়েছেন। তার আগে আপনার কোনো রাজনৈতিক পরিচয় ছিলো না। তিনি আরো বলেন, আপনার ব্যাক্তিগত অযোগ্যতার জন্য আপনি নৌকা হারিয়েছেন।

মাহফুজুর রহমান কালাম কে উদ্দেশ্য করে বলেন, আপনি তিন তিন বার দলের বাহিরে গিয়ে নির্বাচন করেছেন, আমি কখনো দলের বিরুদ্ধে যাইনি।

আলোচনা ও দোয়া শেষে সকলের মাঝে তাবারক বিতরণ করেন।

সার্বিক তত্বাবধায়নে ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ছাইদুর রহমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!