আমি নৌকার প্রার্থী –ডা. বিরু

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলকে সংগঠিত করেছেন এবং দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি দিনরাত দেশের জন্য পরিশ্রম করে যাচ্ছেন এবং তিনি দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন সাধন করেছেন। আমরা তার সুস্বাস্থ্য কামনা করছি।

শুক্রবার (২২ এপ্রিল) সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হাসানের উদ্যোগে পৌরসভা অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবু জাফর চৌধুরী বিরু বলেন, ‘তৃণমূলের নেতা-কর্মীদের দিকে তাকিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অত্র সোনারগাঁ আসনে অবশ্যই নৌকার প্রার্থী দেয়া দরকার। আমি একজন নৌকার প্রার্থী। যদি আমাকে নৌকা দেয়া হয় বা অন্য কাউকেও যদি নৌকা দেয়া হয়, তথাপি আমরা নৌকাকেই জয়যুক্ত করবো, এটাই আমাদের অঙ্গিকার। সকলকে সাথে নিয়ে তৃণমূলকে সুসংগঠিত করে সোনারগাঁয়ে আওয়ামী লীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে চাই। তবেই প্রাণ প্রিয় নেত্রী সোনারগাঁয়ে নৌকার প্রার্থী দিবেন বলে আমাদের প্রত্যাশা’।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলী হায়দার ও মাসুদ রানা মানিক, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণি, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব সৈয়দ শামীম, সাবেক আহবায়ক মাহাবুব আলম মিলন, সোনারগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক গাজী আতাউর রহমান, সোনারগাঁ পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক এফ এইচ বাবু ও সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহাবুবুর রহমান রবিন উপস্থিত ছিলেন।

এছাড়ারও আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি দেওয়ান কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা দেওয়ান মোস্তাফিজুর রহমান, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক ভূঁইয়া, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাকির হোসেন জাকু, সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!