আমি হেফাজত ঘেঁষা ও স্থানীয় পৃষ্ঠপোষক নই: এমপি খোকা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ
২৬ এপ্রিল ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকায় “তালিকা হচ্ছে হেফাজত-জামায়াতকে সহায়তাকারী ব্যবসায়ী আমলাদের” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এক প্রতিবাদ লিপিতে তিনি যা বলেছেন তা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো, বহুল প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন এ গত ২৫-০৪-২০২১ রোববার প্রথম পাতায় “তালিকা হচ্ছে হেফাজত-জামায়াতকে সহায়তাকারী ব্যবসায়ী আমলাদের” শিরোনামে প্রকাশিত প্রতিবেদনটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রতিবেদনটিতে উদ্দেশ্যমূলক ও অপ্রাসঙ্গিকভাবে আমার নাম জড়ানোয় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবেদনটিতে আমাকে হেফাজত ঘেঁষা ও এর স্থানীয় পৃষ্ঠপোষক হিসেবে উল্লেখ করা হয়েছে। এতে আমি অত্যন্ত মর্মাহত হয়েছি যা আমার রাজনৈতিক নীতি আদর্শের সাথে সম্পূর্ণ সাংঘর্ষিক। হেফাজত কিংবা এ সংগঠনটির কোন নেতাকর্মীর সহিত আমার ব্যক্তিগত বা রাজনৈতিক কোনরকম সম্পর্ক নাই। মরহুম আল্লামা আহমদ শফীর উপস্থিতিতে সোহরাওয়ার্দী উদ্যানে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক কওমী সনদকে

স্বীকৃতি প্রদানের পর সোনারগাঁও বারনী মাঠে স্থানীয় প্রশাসনের যথাযথ অনুমতি নিয়ে আয়োজিত শোকরানা ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোআ মাহফিলে স্থানীয় সংসদ সদস্য হিসেবে আমিও আমন্ত্রিত হিসেবে উপস্থিত ছিলাম। পরবর্তীতে আহমদ শফী সাহেবের মৃত্যুর পর তাঁর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোআ মাহফিলে স্থানীয় সংসদ সদস্য হিসেবে উপস্থিত ছিলাম। এরপর হেফাজতের আর কোন অনুষ্ঠানে আমি অংশগ্রহণ করি নাই। পরবর্তীকালে হেফাজতে ইসলাম সোনারগাঁও অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে আমাকে প্রধান অতিথি করলে আমি দ্বিমত পোষণ করায় উক্ত অনুষ্ঠানটিই আর হয় নাই। এরপর পৌরসভার দরপদ মাঠে হেফাজত কর্তৃক আয়োজিত ওয়াজ মাহফিলে আমাকে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ করলেও আমি সেখানে যাই নাই। এরই মধ্যে বঙ্গবন্ধুর ভাস্কর্য ইস্যুতে হেফাজত কর্তৃক বিভিন্ন নেতিবাচক বক্তব্য ও কর্মকান্ডের কারণে তাদেরকে সোনারগাঁও এলাকায় আর কোন কর্মসূচি পালন করতে দেই নাই। প্রতিবেদনটির এক অংশে ফ্রান্সের প্রেসিডেন্ট সম্পর্কে আমার কথিত বক্তব্যের সঙ্গে হেফাজতের বর্তমান ঘটনা (প্রবাহের কোন সই।

আমি মনে করি মাননীয় প্রধানমন্ত্রী, বর্তমান সরকার, আওয়ামী লীগ এবং জাতীয় পার্টি বিদ্বেষী একটি কুচক্রী মহল ব্যক্তিগত ও রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য আমার সম্পর্কে এ ধরনের বিভ্রান্তিকর অপপ্রচারে লিপ্ত। অতএব আমার উক্ত প্রতিবাদটি আপনার পত্রিকার যথাযথ স্থানে প্রকাশ করার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!