ইউপি নির্বাচনে মেম্বার পদে মনোনয়ন পত্র দাখিল করলেন সাবেক মেম্বার ফজলুল হক

ইউপি নির্বাচনে মেম্বার পদে মনোনয়ন পত্র দাখিল করলেন সাবেক মেম্বার ফজলুল হক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে ১নং ওর্য়াডের মেম্বার পদে মনোনয়ন পত্র দাখিল করলেন সাবেক মেম্বার ফজলুল হক।

রবিবার দুপুরে নির্বাচন অফিসে রিটার্নিং অফিসার মোস্তফা কামালের নিকট তার মনোয়নপত্র দাখিল করেন।

এরই মধ্যে সনমান্দী ইউনিয়নের মেম্বার পদে প্রার্থী ঘোষনা করে মাজাহারুল ইসলাম পুরোদমে নির্বাচনী প্রচার-প্রচারনা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছে। তার এই নির্বাচনী প্রচারণায় ইউনিয়নবাসীর মধ্যে ব্যাপক ভাবে সাড়া ফেলেছে।

তিনি সনমান্দী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় গিয়ে সকল শ্রেণী মানুষের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভার মাধ্যমে ইউনিয়নের উন্নয়ন এবং জনকল্যাণ মূলক কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছেন।এ ছাড়া ও তিনি মসজিদে অনুদান, রাস্তা-ঘাট সংস্কার সহ বিভিন্ন সমাজসেবক মূলক কাজ করে যাচ্ছেন।

সংশ্লিষ্ট ইউনিয়নের ভোটারেরা ভোট বলেন, দীর্ঘদিন আমাদের ইউনিয়নে সাবেক মেম্বার ফজলুল হক ব্যাপক সুনাম রয়েছে। আসন্ন নির্বাচনে এই তরুণ নেতার বিকল্প নেই। তিনি মেম্বার নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও মাদকমুক্ত সমাজ ‌‌‌‌‌‌গড়ে তুলতে ব্যাপক ভূমিকা রাখবেন।

মেম্বার পদপ্রার্থী ফজলুল হক বলেন, জনগণ আমার সাথে রয়েছে।‌‌‌‌ এই ইউনিয়নের মানুষের আস্থা আছে আমার উপরে৷ তাই আমি জনগণের প্রার্থী হয়ে নির্বাচনে অংশ করছি৷ আমি আশাবাদী সংশ্লিষ্ট ইউনিয়নের ভোটাররা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!