ক্যামেরা প্রতীক নিয়ে বিজয়ের স্বপ্ন দেখছেন আল্পনা সরকার।

চীফ রিপোর্টার: আসন্ন ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে মহিলা মেম্বার প্রার্থী ‘আল্পনা সরকারের’ প্রশংসায় এলাকাবাসী। মহিলা মেম্বার প্রার্থী ‘আল্পনা সরকার’ এখন আলোচনায়, এলাকাবাসীর প্রশংসায় তিনি এখন পঞ্চমুখ। আসন্ন ২৮ এ নভেম্বরের নির্বাচনে ক্যামেরা প্রতীক নিয়ে ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে মেম্বার পদে লড়বেন তিনি। তিনি বাড়ি বাড়ি গিয়ে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। এলাকাবাসীর সাথে কোশল বিনিময় করছেন।সাধারন মানুষও ঝুঁকছেন তার দিকে। মেম্বার পদে প্রার্থী হিসেবে প্রশংসায় ভাসছেন আল্পনা সরকার।

প্রার্থীরা চষে বেড়াচ্ছেন মাঠে ময়দানে। ঘুরে বেড়াচ্ছেন এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। গ্রাম থেকে গ্রামন্তরে। নির্বাচনী হাওয়া বইছে মাঠে ময়দানে। তবে বসে নেই কোন প্রার্থী। আপন গতিতে চালিয়ে যাচ্ছে নির্বাচনের প্রচারণা। সময় যতই ঘনিয়ে আসছে, ততই বেড়ে যাচ্ছে নির্বাচনী আমেজ। চায়ের গরমের সাথে গরম হচ্ছে নির্বাচনের মাঠ। আলোচনা-সমালোচনা চলছে মানুষের মুখে মুখে। বাজার ও পাড়া-মহল্লার চায়ের দোকানে এখন আলোচনা চলছে শুধু নির্বাচন নিয়ে। কে হতে পারে ক্ষমতার চেয়ারের মালিক।

জানা গেছে, আল্পনা সরকার (বি.এ) ইউনিয়নের গোয়ালবাইদ গ্রামের শ্রী সূর্য্যা মোহন বর্মনের ছেলে অধিক বর্মন (এইচ,এস,সি) এর স্ত্রী।

ভোটাররা জানায়, ভোট আসলে প্রার্থীরা নানা প্রতিশ্রুতি দেয়। কিন্তু ভোট শেষ হলে ভুলে যায় তাদের দেয়া সেসব প্রতিশ্রুতি। দেখায় মেলেনা জনপ্রতিনিধিদের। আমরা জেনে,বুঝে এবার ভোট দিব। আমরা এবার আল্পনা সরকারকেই ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করব। সে একজন নম্র, ভদ্র, শিক্ষিতা নারী।

ভোটাররা আরো জানায়, আমরা অতীতে অনেককে ভোট দিয়ে মেম্বার করেছি। আমরা পরিবর্তন চাই।

আল্পনা সরকার জানান, আমি দেশ ও জনগণের সেবা এবং এলাকার উন্নয়ের জন্য নির্বাচনে অংশগ্রহণ করেছি। মানুষের দ্ধারে দ্বারে যাচ্ছি। জনগনের সাড়াও পাচ্ছি। জনগণ চাইলে তাদের খেদমত করার সুযোগ পাব । আমি চাই জনগণের খেদমত করতে। সবাই আমার লক্ষ্য। জয় পরাজয় সৃষ্টিকর্তার হাতে। কেউ আমার প্রতিপক্ষ নই। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!