গুঞ্জনে সোনারগাঁ থানা বিএনপি নেতৃবৃন্দ, তৃর্নমূলে বিব্রত হতাশা প্রকাশ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলা বিএনপির কমিটি গঠিত হওয়া নিয়ে কিছু গুজব গুঞ্জন মাঠে বইছে। এই গুঞ্জন শুনেই সোনারগাঁ থানার সকলস্তরের নেতাকর্মীরা বিব্রত বিভ্রান্ত হতাশা প্রকাশ করছে। তারা বলছেন এসব গুঞ্জন দলের নিষ্ক্রিয় দুষ্কৃতিকারীরা ছড়িয়ে দিচ্ছে যাতে নির্যাতিত তৃণমূলের নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতৃবৃন্দর উপর আস্থাহীন হয়ে দল থেকে দূরে সরে থাকে। তাহলেই দলকে সোনারগাঁয়ে দুর্বল বিভক্ত করে আওয়ামীলীগকে শক্ত অবস্থান তৈরি করার চক্রান্ত ছাড়া আর কিছুই না। বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করলে তারা এই গুঞ্জন এর ব্যাপারে গনমাধ্যমকে অবহিত করেন।

তারা বলেন -আমরা শুনতে পাচ্ছি সোনারগাঁ বিএনপির কমিটিতে সোনারগাঁ পৌরসভার নিষ্ক্রিয় আওয়ামীলীগের জন্য সরাসরি মাঠে কাজ করা বিগত বিএনপির কোনো কর্মসূচিতে বিন্দু পরিমাণ ভূমিকা না রাখা ঢাকায় থাকা মোশারফ নামের একজনকে সোনারগা বিএনপির নেতৃত্বে আনতে নাকি জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ সুপারিশ করেছেন তাই গুঞ্জন শুনা যাচ্ছে। এতেই আমরা হতাশ ও বিব্রত কারণ মোশারফের মতো লোককে কি কারণে বা কেনো সুপারিশ করা হলো? তা আমাদের কাছে কোনভাবেই বোধগম্য নয়।

থানা বিএনপির একাদিক নেতাকর্মীদের থেকে জানা যায় মোশারফ হোসেন ঢাকায় থাকে, মামুন মাহমুদ তার ঘনিষ্ঠ সহচর, তার উপর ভিত্তি করে এবং মামুন মাহমুদ তার বলয়ে নেতৃত্ব আনতে দলকে দুর্বল করতে সোনারগাঁয়ের নেতাকর্মীদের কোনো ধরনের মতামত ছাড়াই নিষ্ক্রিয় মোশারফকে সুপারিশ করছে। দলের বিরুদ্ধে এসব ষড়যন্ত্র দেখে সোনারগাঁ বিএনপির সকল অঙ্গসংগঠন যার যার প্যাডে আলাদাভাবে মতামত ভারপ্রাপ্ত চেয়ারম্যান ,কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ এবং জেলা নেতৃবৃন্দর হাতে পৌছে দিয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে একজন বিএনপি নেতা বলেন, এখন আমরা অপেক্ষা করছি তৃণমূলের নেতাকর্মীদের মতামতের মূল্যায়নের। আমরা নেতৃবৃন্দর কাছে প্রত্যাশা করবো দলের এসব দুষ্কৃতকারীদের নাম যাতে কোনোভাবেই আর সুপারিশের খাতায় না আসে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!