জামপুর ইউনিয়নে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

সকালবিডি নিউজ টোয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন ও সাদিপুর ইউনিয়নে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বাষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

আজ (২০ আগষ্ট, রোজ- শনিবার) দুপুরে জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় ও সাদিপুর ইউনিয়ন চেয়ারম্যান পাড়ায় অনুষ্ঠিত হয়।

এ সময় জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মতিন ভুঁইয়া এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোবারক হোসেন স্মৃতি সংসদ এর চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম মোবারক হোসেন এর পুত্র এরফান হোসেন দীপ, বিশেষ অতিথি, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আহসান হাবীব টিপু ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা দেওয়ান আক্তারুজ্জামান, দেওয়ান হারুন অর রশীদ, দেওয়ান মনিরুজ্জামান, সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় এরফান হোসেন দীপ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজনের মধ্য দিয়ে বাঙালি শ্রদ্ধাভরে স্বরন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যার জন্ম না এদেশ আজ স্বাধীন হত না। তার আদশ্যকে বুকে ধারণ করে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাব। সোনারগাঁয়ে যাকেই নৌকা উপহার হিসেবে দিবে আমরা সকলে মিলে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব। ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!