জুতা পায়ে বিজয়স্তম্ভে শ্রদ্ধা নিবেদনে ছাত্রদলের দুঃখ প্রকাশ

গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে থানা ছাত্রদলের নেতারা জুতা পায়ে বিজয়স্তম্ভে উঠে বুদ্ধিজীবিদের শ্রদ্ধা নিবেদন করায় দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব।

বৃহস্পতিবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিৃবত্তিতে তিনি এ দুঃক প্রকাশ করেন। বিবৃত্তিতে তিনি উল্লেখ করেন, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পন করার সময় ভুল বশত এবং কয়েক শত ছাত্রদলের কর্মী এক সাথে জড়ো হওয়ার ফলে অসাবধানতা বশত জুতা পায়ে আমাদের পা প্রথম সিঁড়িতে উঠে যায় সেই সময় কে বা কাহারা যেন আমাদের অন্তরালে ছবি তুলে আর সেটা ফেসবুকে পোস্ট করে সেই জন্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের পক্ষ থেকে আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি আর সেই সময়ে বিজয় স্তম্ভে শ্রদ্ধা নিবেদন করার কোন প্রস্তুতি আমাদের ছিলো না এবং আমরা যখন বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পন করি তখন আমরা সবাই খালি পায়ে উপরে উঠে শ্রদ্ধা জানাই।

প্রসঙ্গত, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সোনারগাঁ পৌরসভার চিলারবাগে অবস্থিত শহীদ মজনু পার্কের বিজয়স্তম্ভে মুক্তিযুদ্ধে শহীদদের স্বরনে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজীব এর নেতৃত্বে কয়েকশত ছাত্রদল নেতাকর্মী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!