টাঙ্গাইল নাগরপুরে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কবির হোসেন | টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

অদ্য (২৩শে জুন, রোজঃ বৃহস্পতিবার) সকালে দলীয় কার্যালয়ে এ উপলক্ষ্যে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদীক্ষন করে দলীয় কার্যালয়ের সামনে সমাপ্ত করা হয়।

এ সময় কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সদস্য জননেতা তারেক সামস্ খান হিমু, কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ সভাপতি কাজী এটি এম আনিসুর রহমান বুলবুল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার, সদস্য ও সাবেক চেয়ারম্যান দাউদুল ইসলাম দাউদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আনিসুর রহমান আনিস, মতিয়ার রহমান মতি, বাবু গোপাল চন্দ্র সাহা, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সবুর, সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা মাসুদা ,জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুর রহমান ফরিদ, নাগরপুর সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল মামুনসহ ১২টি ইউনিয়নের সভাপতি সাধারন সম্পাদক ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!