টাঙ্গাইল নাগরপুরে বিএনপি নেতা এড. গৌতম চক্রবর্তীর অন্তেষ্টিক্রিয়া সম্পূর্ণ

কবির হোসেন | টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর দেলদুয়ার-৬ আসনের জনপ্রিয় নেতা কেন্দ্রীয় বিএনপি’র পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও কৃষক দলের সহ-সভাপতি, উপজেলা বিএনপি’র সদস্য সাবেক প্রতিমন্ত্রী এড. গৌতম চক্রবর্তীর অন্তেষ্টিক্রিয়া সর্ম্পন হয়েছে।

নাগরপুর সরকারি কলেজের শহীদ মিনার প্রাঙ্গনে এড. গৌতম চক্রবর্তীর মরদেহে শেষ শ্রদ্ধাঞ্জলী জানায় সর্বদলীয় নেতাকর্মী ও জনসাধারণ।

উপজেলা বিএনপি’র আয়োজনে অদ্য (২৮ মে, রোজ- শনিবার) সকালে নাগরপুর সরকারি কলেজের শহীদ মিনার প্রাঙ্গনে এড. গৌতম চক্রবর্তীর মরদেহে শেষ শ্রদ্ধাঞ্জলী জানায় সর্বদলীয় নেতাকর্মী ও জনসাধারণ।

পরে মামুদনগর কেন্দ্রীয় শ্মশানে তাকে দাহ করা হয়। শেষ শ্রদ্ধাঞ্জলীতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষক দলের সাধারন সম্পাদকসহ জেলা উপজেলা বিএনপি’র সকল পর্যায়ের নেতাকর্মী ও নাগরপুর উপজেলা আওয়ালীগের নেতৃবৃন্দ।

এড. গৌতম চক্রবর্তীর অন্তেষ্টিক্রিয়া কেন্দ্রীয় শ্মশানে তাকে দাহ করা হয়।

উল্লেখ্যঃ- গতকাল (২৭ মে, রোজ- শুক্রবার) দুপুরে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। এক ছেলে দুই মেয়ের জনক। ১৯৫৫ সালের ৮ই মার্চ জন্ম গ্রহন। সে নাগরপুর যদুনাথ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি, নাগরপুর সরকারী কলেজ থেকে এইচএসসি ও ঢাকা হইতে স্নাতক পাশ করেন।

ছাত্র জীবনে জাসদের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ১৯৯৬ সালে জাতীয়তাবাদী দল বিএনপিতে যোগদান করে প্রথম বার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালে তিনি ২য় বারের মত বিএনপি থেকে বিপুল ভোটে বিজয়ী হয়ে পানি সম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। সে বিভিন্ন আনন্দলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে নাগরপুর-দেলদুয়ারের সাধারণ মানুষের কাছে জনপ্রিয় নেতা হয়ে উঠেন।

তার রাজনৈতিক জীবনে সে সব সময় সাধারণ মানুষের পাশে অবস্থান নিয়েছেন। ছাত্র জীবনে সে বিভিন্ন সময় জেল জুলুমের শিকার হয়েছেন। তার মৃত্যুতে নাগরপুর-দেলদুয়ার দলীয় নেতাকর্মীরা অভিভাবক শূন্য হয়ে পরেছে। সে নাগরপুর সদর ইউনিয়নের চৌধরীবাড়ী (হরিভূক্ত পাড়ার) শ্রী বিশ্বেশ্বর চক্রবর্তীর বড় ছেলে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!