টাঙ্গাইল নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

কবির হোসেন | টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৪১ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

অদ্য (৩০মে, রোজ- সোমবার) বিকালে নাগরপুর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন সমুহের উদ্যোগে দলীয় কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

নাগরপুর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মো. আহাম্মদ আলী রানার সভাপতিত্বে ও সদস্য সচিব মো. হাবিবুর রহমান হবির পরিচলনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য ও সাবেক ভিপি মো. শরিফ উদ্দিন আরজু, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও শ্রমিক দলের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. রফিজ উদ্দিন, সদস্য মো. সেলিম মিয়া, তোফায়েল আহমেদ বাছেদ, প্রভাস চক্রবর্তী, ভাদ্রা ইউপি সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব, যুবদলের আহবায়ক মো. ফনির হোসেন ভূইয়া, সদস্য সচিব মো. রফিকুল ইসলাম দীপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাজাহান মিয়া, সদস্য সচিব জিহাদ হোসেন ডিপটি, উপজেলা ছাত্রদলের আহবায়ক মীর খালেদ মাহাবুব রাসেল, সদস্য সচিব মো. শহিদুল রহমান মনির, কলেজ ছাত্রদলের সদস্য সচিব মোঃ মনির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে এ সময় উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন সহকারি শিক্ষক মো. ইলিয়াস হোসেন।

গত ২৭ মে, রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা এড. গৌতম চক্রচর্তী মৃত্যু বরণ করেন তাই স্বল্প পরিসরে অনুষ্ঠানটি সমাপ্তি করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!