ধনপুর ইউপি চেয়ারম্যান পদে আঃলীগের মনোনয়ন প্রত্যাশী, মিলন মিয়ার উঠান বৈঠক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ৩নং ধনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মিলন মিয়ার এর মতবিনিময় ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার রাতে ইউনিয়নের চিনাকান্দি গ্রামে গিয়ে সাধারন ভোটারদের সাথে মতবিনিময় ও উঠান বৈঠক করেন। তিনি এ সময় সবার দোয়া এবং সহযোগিতা চান। এ সময় উপস্থিত ছিলেন আক্তারুজ্জান মিরাশ,শাহআলম ,সিদ্দিক মিয়া, জাহেদ খান,আক্কাছ মিয়া,মোস্তাফিজুর রহমান বাবু ও ডাঃ ইয়াকুল প্রমুখ।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়া বলেন এই অবহেলিত জনপদ ৩ নং ধনপুর ইউনিয়নের মানুষজন যোগ্য জনপ্রতিনিধি নির্বাচিত করতে না পারার কারণে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের চলমান ধারাকে কাজে লাগাতে পারেননি বলেই এখানে সুষম উন্নয়ন থেকে জনগন বঞ্চিত হচ্ছেন। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে পরিণত করতে সারা দেশব্যাপী,রাস্তাঘাট,স্কুল কলেজ,শিক্ষা,স্বাস্থ্য ও বাসস্থানের যে উন্নয়ন সাধিত হচ্ছে সেই উন্নয়নের অংশিদার কেন আমার এই অবহেলিত জনপদ ৩ নং ধনপুর ইউনিয়নের মানুষজন হবে না। তিনি আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীক দিবেন আশাবাদ জানিয়ে বলেন,যদি আওয়ামীলীগের মনোনয়ন পান এবং ইউনিয়নের সর্বস্তরের মানুষ তাকে নির্বাচিত করেন তাহলে তিনি সকল গ্রামের মানুষজনকে সাথে নিয়ে সঠিক পরিকল্পনা করেই এই ইউনিয়নকে মাদকমুক্ত একটি অসাম্প্রদায়িক আধুনিক রাস্তাঘাটের উন্নয়ন সমন্বিত মডেল ইউনিয়ন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!