নগরভবনে মেয়র আইভী | চতুর্থবারের মতো বসছেন নগরকর্তার চেয়ারে

নিজস্ব প্রতিবেদক, সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: মেয়রের চেয়ারে বসেছেন তৃতীয় দফায় পাঁচ বছরের জন্য নির্বাচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। রোববার (১৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২টায় শহরের নিতাইগঞ্জে নির্মাণাধীন নগরভবনের ৮ম তলায় অস্থায়ী মেয়র কার্যালয়ে বসেন তিনি।

এর আগে সকালে তিনি নগরের দেওভোগের বাসা থেকে বের হয়ে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে বাবা মায়ের কবর জিয়ারত করেন। পরে গাড়ি দিয়ে নগর ভবনে পৌঁছালে তাকে সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরসহ সিটি করপোরেশনের কর্মকর্তা কর্মচারীরা ফুল দিয়ে বরণ করেন।

পুনরায় মেয়রের চেয়ারে বসে সাংবাদিকদের সঙ্গে

কথা বলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, ‘আমি সাধারণ মানুষকে প্রাধান্য দিয়ে মানুষ যা চায় এই শহরকে সেভাবে পরিচালনা করার চেষ্টা করেছি। বিগত পরিষদকে নিয়ে আমরা মানুষের চাহিদা অনুযায়ী কাজ করেছি। আগামী ৫ বছর একইভাবে সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী কাজ করবো। নারায়ণগঞ্জ শহরের মানুষ অত্যন্ত আশা আকাঙ্খা নিয়ে আমাদের ভোট দিয়েছেন। যারা আমাদের ভোট দিয়েছে আর যারা দেয়নি তাদের সবার জন্য কাজ করবো।

তিনি আরও বলেন, ‘এবারও অতীতের মতো সব কিছুর ঊর্ধ্বে উঠে এই সিটি করপোরেশন আমি কাজ করবো। আমি আমার পরিষদকে আহ্বান জানাবো আমরা মানুষের কল্যাণে কাজ করবো। এখানে কোন ধরনের দলাদলি, ধান্দাবাজি, চাঁদাবাজি হতে পারবে না। আমি ১৮ বছর যেভাবে কাজ করেছি সেইভাবেই এখানে কাজ করবো। আশা করি আপনারা আমাকে সহযোগিতা করবেন। নগরবাসী সহযোগিতা করবে।’

চলমান কাজগুলো দ্রুততার সাথে শেষ করবেন বলেও জানান মেয়র আইভী। তিনি বলেন, ‘চলমান কাজগুলো আমরা তড়িৎ গতিতে করবো। মেগা প্রকল্পের মধ্যে কদম রসূল ব্রিজকে প্রধান্য দিবো। জালকুড়িতে আমাদের বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন প্রকল্পকে প্রাধান্য দিয়ে আমাদের ৬টি মেগা প্রজেক্ট আছে সেগুলো শেষ করে প্রধানমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করার জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে। বাকি কাজগুলি চলমান থাকবে। আমদের জন্য আপনারা সকলেই দোয়া করবেন। নগরবাসীও দোয়া করবেন। যাতে দ্রুত কাজগুলি শেষ করে আপনাদের কাঙ্খিত যে চাহিদা সেখানে যেন আমরা যেতে পারি।’

এই সময় আরও উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবুল আমিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের সাধারণ আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, নাসিক কাউন্সিলর আফসানা আফরোজ বিভা হাসান, অসিত বরণ বিশ্বাস, রুহুল আমিন, মো. সামসুজ্জোহা, শাওন অংকন, আবুল কাউসার আশা, অহিদুল ইসলাম ছুক্ক, শারমিন হাবীব বিন্নি, শিউলী নওশাদ, আনোয়ার ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!