নাসিক নির্বাচনে বিএনপি পেল ৮ কাউন্সিলর

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির আট জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন

বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত (৮) জন কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন। রোববার (১৬ জানুয়ারি) সকাল আট’টা থেকে বিকেল চার’টা পর্যন্ত নগরীর প্রতিটি কেন্দ্রে বিরতিহীন ভাবে চলে ভোট গ্রহণ। কোনো রকম গোলযোগ ছাড়াই শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্পন্ন হয় শিল্প নগরী নারায়ণগঞ্জে। সন্ধ্যার পর নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিস থেকে ঘোষিত ফলাফলে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত থাকা বিজয়ী কাউন্সিলররা হলেন, ২নং ওয়ার্ডে বিএনপি নেতা ইকবাল হোসেন, ৫ নং ওয়ার্ডে সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন পুত্র জিএম সাদরিল, ১১ নং ওয়ার্ডে যুবদল নেতা অহিদুল হক ছক্কু, ১২ নং ওয়ার্ডে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত হাসেম শকু, ১৩ নং ওয়ার্ডে সাবেক যুবদল নেতা মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, ২০ নং ওয়ার্ডে যুবদল নেতা শাহেন শাহ, ২২ নং ওয়ার্ডে বিএনপি নেতা সুলতান আহম্মেদ এবং ২৩ নং ওয়ার্ডে সাবেক সাংসদ অ্যাড. আবুল কালাম পুত্র আবুল কাউসার আশা।

তাদের মধ্যে ইকবাল, সাদরিল, শকু, খোরশেদ ও সুলতান এর পূর্বেও স্ব স্ব ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। যার মধ্যে শকু ও খোরশেদ এবারসহ তৃতীয় বারের মত কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন। এর আগে তারা দুজন একই ওয়ার্ড থেকে নারায়ণগঞ্জ পৌরসভার কমিশনার হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!