নাসিক নির্বাচনে সরকারের কৌশল রাজিবের কাছে ছিল দিবালোকের মত স্পষ্ট

নিজস্ব প্রতিবেদনঃ মাসুকুল ইসলাম রাজিব নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আহবায়ক সদস্য। অত্যন্ত বিচক্ষণ ও দূরদর্শী এই নেতা নির্বাচনের পূর্বেই বিএনপির সকল নেতাকর্মীদের সরকারের এই অপকৌশল সম্পর্কে ধারণা দেন।

সদ্য অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের বিষয়ে শামীম ওসমানকে উদ্দেশ্য করে সংসদে প্রধানমন্ত্রী বলেন,’অল ক্রেডিট গো’স টু ইউ’।

প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে এখন নারায়ণগঞ্জ স্থানীয় রাজনীতিতে সবার মনে প্রশ্ন ঘুরছে, নির্বাচনকে ঘিরে প্রধানমন্ত্রী কেন ক্রেডিট দিলেন শামীম ওসমানকে?
ধারণা করা হচ্ছে, নাসিক নির্বাচনে সরকার যা চেয়েছিলেন, শামীম ওসমান তা কৌশলে বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রীর এই কৃতজ্ঞতা প্রকাশ।

সরকারের এই কৌশল মাসুকুল ইসলাম রাজীব নির্বাচনের পূর্বেই আচ করতে পেরেছিলেন। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক রাজিব এক সাক্ষাৎকারে বলেছিলেন,তৈমুর আলম খন্দকার বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা। তিনি যদি এই নির্বাচনে অংশগ্রহণ না করতেন তাহলে নির্বাচনের কোনো গ্রহণযোগ্যতা ছিল না। তাই এই নির্বাচনকে গ্রহণযোগ্য এবং ইভিএম’কে বৈধতা দিতেই সরকারের কৌশলেই শামীম ওসমানের মাধ্যমে তৈমুর আলম খন্দকারকে (নির্বাচনে) দাড়করিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!