নির্বাচন নয়, আমরা বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে চিন্তিত- মাশুকুল রাজীব

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নির্বাচন নয় বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত সুচিকিৎসার দাবিতে নারায়ণগঞ্জ শহরের রাজপথে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাশুকুল ইসলাম রাজিব।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে শহরের মিশনপাড়া মোড় থেকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের বিশাল মিছিল বের করে। এদিকে বিক্ষোভ মিছিলকে সফল করার লক্ষ্যে দুপুর থেকেই নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিশানপাড়া মোড়সহ চাষাঢ়ার আশপাশের এলাকায় জড়ো হতে থাকে। পরে শহরে মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে বিক্ষোভ মিছিল বের করা হয়। নেতাকর্মীদের মুখে খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে পুরো নারায়ণগঞ্জ শহর।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মাশুকুল ইসলাম রাজিব বলেন, আমরা নির্বাচন নয় বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে চিন্তিত। আমাদের একটি দাবি ও একটি লক্ষ্য হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত সুচিকিৎসা। বর্তমান সরকার বেগম জিয়াকে বিনা চিকিৎসায় মেরে ফেলতে চায়। কিন্তু শহীদ জিয়ার আদর্শের নেতাকর্মীরা বেঁচে থাকতে তা হতে দেবে না। তাই বলছি এখনো সুযোগ আছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও উন্নত চিকিৎসা করার ব্যবস্থা করুন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ আলম ভুঁইয়া, সহ- সম্পাদক আঃ জব্বার, খায়রুল কবির মুন্না, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিয়া, সোনারগাঁ থানা যুবদলের যুগ্ন আহবায়ক আশরাফ মোল্লা, জেলা যুবদলের সহ- সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা রুবেল হোসাইন, সামাউন ইসলাম স্বর্ণা, শাহাজাদা আলম রতন, ওমর ফারুক শোভন, মাসুদ রানা, তরিকুল ইসলাম সরকার, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম পারভেজ অন্তু, হামিদুর রহমান সুমন, যুগ্ম সম্পাদক রাকিবুল রহমান সাগর, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইনসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!