পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে কায়সার–মাসুমের উদ্যােগে আনন্দ র‍্যালী

পরিমল বিশ্বাস | স্টাফ রিপোর্টারঃ স্বপ্নের পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালি আয়োজন করা হয়েছে।

অদ্য (২৫শে জুন, রোজ- শনিবার) সকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠ থেকে কাঁচপুর ব্রীজ হয়ে মোগড়াপাড়া এসে র‍্যালী শেষ হয়।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক ও সাবেক এমপি কায়সার হাসনাত ও যুগ্ন-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের তত্ত্বাবধানে মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।

এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, নাসরিন সুলতানা ঝরা, মোস্তাফিজুর রহমান মাসুম, যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহাবুদ্দিন শাবু, সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া ও আবু সাইদ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম সামসু, পৌর মেয়র প্রার্থী গাজি মুজিবুর রহমান, এডভোকেট ফজলে রাব্ব, ঢাকা কলেজের সাবেক ভিপি ও পৌর মেয়র প্রার্থী ছগির আহম্মেদ
সহ বিভিন্ন অংশ সংগঠনের নেতৃবৃন্দ।

পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে সকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠ থেকে মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালি স্কুল মাঠ থেকে মেঘনার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে মহাসড়ক দিয়ে কাঁচপুর সেতু নিচ দিয়ে গিয়ে মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামী লীগের কার্যালয়ে এসে শেষ হয়। মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালিতে অংশ গ্রহন করা সকলকে পদ্মা সেতুর ছবি সম্বলিত টি-শার্ট প্রদান করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!