ফতেপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পরিমল বিশ্বাস | স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ডে মোঃ সানাউল্লাহ কে সভাপতি ও মোঃ দুলাল কে সাধারণ সম্পাদক করে ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় উদ্ধোধক হিসেবে উপস্থিত থেকে ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু তালেব মোল্লা এ নাম ঘোষণা দেন। আজ (২৪ মে মঙ্গলবার) বিকেলে ফতেপুর ইউনিয়ন কালীরহাট বাজার মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সানাউল্লাহ এর সভাপতিত্বে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু তালেব মোল্লা, বিশেষ অতিথি, আড়াইহাজার উপজেলা যুবলীগের সহ সভাপতি ইকবাল হোসেন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ফয়সাল মাহমুদ, প্রধান বক্তা ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লা,
আরো উপস্থিত ছিলেন, সরকারি সফর আলী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল, ফতেপুর ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক রেহান উদ্দিন, সাবেক ইউপি সদস্য মোঃ তোফাজ্জাল, আমান বেপারি, ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল শিকদার, ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাজোয়ার হোসেন সজিব, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাজু, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দুলাল, সহ আওয়ামী যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মী সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ফতেপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এ সময় ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু তালেব মোল্লা বলেন, জননেত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে রুল করিয়েছে তার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ও নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ফতেপুর ইউনিয়নের অনেক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন তার নেতৃত্ব ফতেপুর ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে আওয়ামী সম্মেলন অনুষ্ঠিত হবে আজ ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সানাউল্লাহ ও মোঃ দুলাল কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হল এবং আজ সম্মেলন শুরু
তিনি আরো বলেন আমি বিশ্বাস করি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিকে যার জন্ম না হলে এদেশ স্বাধীন হত না। সেই ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সকল নেতাকর্মী মিলে একসাথে কাজ করে যাব ও একটি মাদকমুক্ত সুস্থ সমাজ গড়ে তুলব আজকের তরুণ আগামী প্রজন্মের ভবিষ্যত তাই তরুনদের এগিয়ে আসতে হবে আজকে এখানে হাজার হাজার নেতাকর্মী এসে উপস্থিত হয়েছে আমি আনন্দিত যে এত অল্প সময়ের মধ্যে অনুষ্ঠানটি সফল হয়েছে। তাই অত্র ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

এ সময় ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সানাউল্লাহ ও সাধারণ সম্পাদক দুলাল বলেন, যতদিন বেচে থাকব জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এর দিকনির্দেশনায় ও তাদের নেতৃত্বে আওয়ামী লীগ কে সুসংগঠিত করে তুলব ও দলে থেকে সবাই কে নিয়ে একসাথে কাজ করে যাব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!