ফতেপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পরিমল বিশ্বাস | স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ডে মোঃ শাহ আলম মোল্লা কে সভাপতি ও মোহাম্মদ আলী কে সাধারণ সম্পাদক করে ও রফিকুল ইসলাম সহ সভাপতি , জালাল মোল্লা কে সাংগঠনিক সম্পাদক করে ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু তালেব মোল্লা এ নাম ঘোষণা দেন। ৩১ মে বুধবার বিকেলে ফতেপুর নৈকাহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত হয়।

এ সময় ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহ আলম এর সভাপতিত্বে উদ্ধােধক হিসেবে উপস্থিত ছিলেন ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু তালেব মোল্লা, বিশেষ অতিথি, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ফয়সাল মাহমুদ মোল্লা, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আহসান উল্লাহ, ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল শিকদার, সরকারি সফর আলী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মিয়া, ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাজোয়ার হোসেন, ফতেপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম, সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় চেয়ারম্যান আবু তালেব মোল্লা বলেন, জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এর দিকনির্দেশনায় ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগ কে সুসংগঠিত করে তুলব। ও আজকে ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হল। এবং প্রতিটি ওয়ার্ডে আওয়ামী নেতাকর্মী এক হয়ে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করে যেতে হবে। অত্র ইউনিয়ন আওয়ামী যুবলীগ ছাত্রলীগ সেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে অত্র ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!