বগুড়া শাহজাহানপুর মাঝিড়া ইউনিয়ন বাসীকে চেয়ারম্যানের খোলা চিঠি

মিজু আহমেদ, বগুড়া (শাজাহানপুর) প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর উপজেলায় ৩ নং মাঝিড়া ইউনিয়ন বাসীর কাছে চেয়ারম্যান নুরুজ্জামান সচেতনতা মূলক এক চিঠি দিয়েছেন।

ইউপি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করায় সকল জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি মাঝিড়া ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।

গতকাল (১১ মে রোজঃ বুধবার) রাতে মাঝিড়া ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত ফেসবুকে পোস্টে এই সচেতন বার্তা পাঠানো হয়।

চিঠিতে ইউনিয়ন বাসীর উদ্দেশ্য তিনি বলেন, ”প্রিয় মাঝিড়া ইউনিয়নবাসী, আপনারা আমার পক্ষ থেকে সালাম/আদাব এবং আন্তরিক শুভেচ্ছা গ্রহণ করবেন। আপনারা আপনাদের মূল্যবান ভোটে আমাকে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ দান করেছেন। আপনাদের ভালোবাসায় আমি সিক্ত। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।

আপনারা আমার মতো নগন্য ব্যাক্তির উপরে যে মহান দায়িত্ব অর্পন করেছেন সেটি পালনের জন্য আমি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। সব ধরনের সেবা নিশ্চিত করার জন্য সর্বোচ্চ চেষ্টা করছি। কিন্তু আমার একার পক্ষে সবধরনের সেবা নিশ্চিত করা সম্ভব হয়ে উঠছে না। আপনাদের সকলের সহযোগিতা আমার একান্ত প্রয়োজন।

আপনারা সকলেই জানেন বর্ষাকাল সন্নিকটে। সামান্য বৃষ্টিতেই অনেক রাস্তাঘাট ব্যাবহার অনুপযোগী হয়ে ওঠে। অপরিকল্পিত রাস্তাঘাট এবং পয়ঃনিষ্কাশন ব্যবস্থার কারনে অনেক জায়গাতেই জলাবদ্ধতা সৃষ্টি হয় ফলে জনদুর্ভোগ চরম পর্যায়ে পৌছায়। এই অবস্থা থেকে উত্তরনের জন্য উপজেলা প্রশাসনের সহযোগিতায় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আমরা সব রকমের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অনেক কালভার্ট এবং ড্রেনে অতিরিক্ত ময়লা আবর্জনা জমে পানি নিস্কাশন ব্যাহত হচ্ছে। ফলে এই দুর্ভোগ বহুগুণ বৃদ্ধি পাচ্ছে। আপনাদের সকলের প্রতি উদাত্ত আহবান এই যে, আপনারা আপনাদের নিকটতম ড্রেন, কালভার্ট গুলো পরিস্কার করে অবাধে পানি চলাচলের উপযোগী করে তুলুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টাই পারে এই সংকট সহজতম উপায়ে সমাধান করতে।

আমরা সকলে সম্মিলিত ভাবে আমাদের ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। ইউনিয়ন পরিষদের সকল পদক্ষেপে আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং পরামর্শ কামনা করি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন সঠিকভাবে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারি। সবাই ভালো থাকবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!