বর্নাঢ্য র‍্যালিতে নারায়নগঞ্জে চমক দেখালেন রাজিব

গতকাল ২৬শে মার্চ (মঙ্গলবার) মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে প্রায় অনেক দিন পর বিপুল পরিমান তৃনমূল নেতাকর্মীদের নিয়ে নারায়নগঞ্জে বর্নাঢ্য র‍্যালি ও শহীদদের সম্মানে বিজয় স্তম্ভে পুষ্পার্ঘ অর্পণ করেন নারায়নগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব ।

রাজিবের নেতৃত্বে রেকর্ড পরিমান নেতাকর্মী নিয়ে নগরীর মিশনপাড়া রোড থেকে শুরু হয়ে চাষাড়া ও এর আশপাশের বিভিন্ন বিশেষ বিশেষ স্থান প্রদক্ষিন করে এ র‍্যালিটি  ।

এ সময় নেতাকর্মীদের বিভিন্ন স্লোগানে স্লোগানে জন নজর কারে এ র‍্যালিটি ।

র‍্যালি শেষে চাষাড়াস্থ বিজয় স্তম্ভে ফলি প্রতিকৃতি দিয়ে মহান স্বাধীনতার বীর সৈনিকদের সম্মান জানান মাসূকুল ইসলাম রাজিব ও তার কর্মীরা ।

পুষ্পার্ঘ অর্পন শেষে মাসুকুল ইসলাম রাজিব বলেন ,

আজকের এই মহান ২৬ শে মার্চের স্বাধীনতা দিবসে আমি শ্রদ্ধা ও সম্মানের সহিত স্মরণ করছি মহান স্বাধীনতার ঘোষক ও রনাঙ্গনের বীর সৈনিক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে । এবং আরোও স্মরণ করছি সকল বীর শহীদদেরকে , যাদের আত্মত্যাগে আমরা পেয়েছি আমাদের এই স্বাধীনতাকে । কিন্তু অত্যান্ত দুঃখের সাথে বলতে হয় যে , আমরা  স্বাধীনতা লাভ করার পরও নিজ দেশে আজ আমাদের পরাধীনতার শেকলে বন্দী থাকতে হচ্ছে । নেই মত প্রকাশের স্বাধীনতা , ন্যায় বিচারও আজ ভুলুন্টিত ।

আমাদের এই স্বাধীনতা আমাদের নিকট তখনই অর্থবহ হবে , যখন দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে ।

বাংলাদেশের ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী , আপোষহীন  নেত্রী , গনতন্ত্রের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে প্রহসনমূলক মিথ্যা মামলায় সাজানো বিচারে আজ দীর্ঘ এক বছরেরও অথিক সময় ধরে বন্দী করে রাখা হয়েছে ।

আমাদের এই স্বাধীনতা তখনি সম্পূর্ণ হবে যখন আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বন্দীশালা থেকে নিয়ে আসা সম্ভব হবে ।

কঠোর থেকে কঠোরতম প্রস্তুতি গ্রহন করে আমাদের দেশনেত্রীকে মুক্ত করতে হবে এবং আমাদের দেশ ও দেশবাসীকে এই ব্যর্থ সরকারের হাত থেকে রক্ষা করতে হবে ।

যা  সাংগঠনিক ঐক্য ও জোরালো মনোবল নিয়ে নেতাকর্মীদেরকে করতে হবে বলেও নির্দেশনা দেন রাজিব ।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা শৈবাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আঃ জব্বার, শাহাজাদা আলম রতন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা তরিকুল ইসলাম লিংকন, সামাউল ইসলাম স্বর্ণা, মোঃ ওমর ফারুক শোভন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জুয়েল রানা, সহ-সভাপতি নাজিম পারভেজ অন্তু, সহ সভাপতি মোঃ সুমন, জেলা ছাত্রদল নেতা মোঃ তপু ভূঁইয়া, রুবেল কিবরিয়া, জহিরুল ইসলাম রনি, মোঃ সুজন, রাজ মৃধা, শ্যামল মাহমুদ, মোঃ জুয়েল, সোনারগাঁও থানা ছাত্রদল নেতা মোজাম্মেল হক, কাজী হিমেল, সাইফুল ইসলাম, পলাশ শিকদার, বন্দর থানা ছাত্রদল নেতা মাসুদ রানা, রনি, সোহেল, রাব্বী, শাকিল, নয়ন, তোলারাম কলেজ ছাত্রদল নেতা মোঃ আজিজুল ইসলাম রাজিব, মোঃ মজিবুল ইসলাম, মোঃ ফয়সাল প্রমুখ ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!