বারদী ইউনিয়নে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও শিশু দিবস পালিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক এর উদ্যােগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৭ মার্চ বুধবার বিকেলে বারদী ইউনিয়ন পরিষদে একশো এক পাউন্ড কেক কেটে শিশুদের মাঝে বিতরণ করা হয় এবং জমকালো আয়োজনে দিবসটি পালন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সাধারন সম্পাদক প্রদীপ চন্দ্র, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, যুবলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সোহাগ, প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও ইউপি সদস্যবৃন্দু সহ ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ এর অসংখ্য নেতাকর্মী ও গণ্যমান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে চেয়ারম্যান জহিরুল হক তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আজ দেশ স্বাধীন হত না ও তারি ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ দেশকে একটি উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তার উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না।

আমরা আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা একসাথে কাজ করে যাব। ও মাদক মুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ও তার দিকনির্দেশনায় কাজ করে যাব, এ সময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!