বিএনপি রাজনীতির নামে অপরাজনীতি করে: সাবেক এমপি কায়সার

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার বলেন, ‘বিএনপি রাজনীতির নামে অপরাজনীতি করে। আগস্ট মাস আসলেই স্বাধীনতাবিরোধী চক্র বিশেষ করে বিএনপি জামায়াত ষড়যন্ত্রে মেতে উঠে। মানুষ আজ বুঝে গেছে বিএনপির রাজনীতি মানে ধ্বংসাত্মক রাজনীতি। তারা জনগণের জন্য রাজনীতি করেনা। আমরা প্রতিহিংসার রাজনীতি চাইনা। করোনার সময় সোনারগাঁয়ে আমরা বিপুল পরিমাণ খাদ্য সহায়তা দিয়েছি। তখন বিএনপি কোথায় ছিলো। আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে। আগামী ৩ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের এমন একটি সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে, যার নাম ইতিহাসের পাতায় লিখা থাকবে। আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবো। তিনি যাকে মনোনীত করবেন তাকেই নির্বাচিত করতে আমরা কাজ করে যাবো’।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে বৃহস্পতিবার বিকেল ৩টায় সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মাঝেরচর শপিং সেন্টারের উদ্যোগে অত্র শপিং সেন্টার প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূঁইয়ার সভাপতিত্বে এবং মাঝেরচর শপিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও আওয়ামী লীগ নেতা রাসেল আহম্মেদ খোকন মোল্লা এবং তার ভাই ডাঃ সেলিম মোল্লার সার্বিক আয়োজনে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, সামসুদ্দিন খাঁন আবু ও এডভোকেট ফজলে রাব্বি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ও দেওয়ান শরীফ, আওয়ামী মৎস্যজীবী লীগ সোনারগাঁ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা ফরিদ ভূঁইয়া ও জয়নাল আবেদীন টুটুল উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের সঞ্চালনায় এসময় বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ফকির, জামপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি দেওয়ান আল মামুন, যুবলীগ নেতা নজরুল মোল্লা, জামাল হোসেন, আমির হোসেন, জামপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধারা, ইউপি মেম্বারবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ও এলাকার বিশিষ্টজন সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!