বৈদ্যারবাজার ইউনিয়নে মেম্বার প্রার্থী মামুনকে সমর্থন দিলো বর্তমান মেম্বার আমিন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আগামী ২৩ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বৈদ্যারবাজার ইউনিয়ন পরিষদে ২নং ওয়ার্ডের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ইউপি মেম্বার পদপ্রার্থীর এদের মধ্য থেকে বৈদ্যারবাজার ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। অপর প্রার্থী বর্তমান মেম্বার মোঃ আমিনুল ইসলাম আমিন উপস্থিত জনতার সামনে ঘোষণা দেন আবদুল্লাহ আল মামুনের বিপক্ষে ভোটে লড়বেন না বলে। তারপরও এলাকার উন্নয়নের স্বার্থেই তিনি প্রার্থীতা থেকে সরে এসেছেন বলে জানান।

এ সময় বৈদ্যারবাজার ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আমিনুল ইসলাম আমিন বলেন, আব্দুল্লাহ আল মামুন এলাকারই সন্তান ছোটবেলা থেকেই আপনাদের চোখের সামনে বড় হয়েছে, সুখে-দুঃখে সব সময় সকলের পাশে থেকেছে। আপনাদের জন্য আমরা দুই ভাই একসাথে আজীবন কাজ করে যেতে চাই।

মেম্বার প্রার্থী আব্দুল্লাহ আল মামুন বলেন, আমি ধন্যবাদ জানাই আমার ভাই আমিনুল ইসলাম আমিনকে, ধন্যবাদ জানাই আমাকে সমর্থন দেওয়ায়। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন আমাদের ২নং ওয়ার্ডের বিভিন্ন খাতে উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমরা দুই ভাই এক সাথে মাদক, সন্ত্রাস, ইভটিজিং রোধে প্রশাসনকে সাথে নিয়ে আপনাদের সেবক হয়ে পাশে থাকবো।

তিনি আরও বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়েছেন বিধায় আমি মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করতে নেমেছি, আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আমি নির্বাচিত হতে পারবো। আমি আশাবাদী আজকে আমিন ভাই ও আপনারা আমাকে যেভাবে সমর্থন দিলেন আগামী ২৩ ডিসেম্বর নির্বাচনে বিজয়ী হয়ে ফুলের মালা আমরাই পরবো ইনশাআল্লাহ্।

এ সময় উপস্থিত ছিলেন হাসেম বেপারী, হাজী আল হাসানউল্লাহ্, আবুল হোসেন, আবুল কাশেম, আঃ বাতেন, আলী হোসেন, খলিলুর রহমান, সানাউল্লাহ সহ ৬ শতাধিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!