মনোনয়ন ফরম জমা দিয়েছেন সনমান্দী ইউপি’র ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী পরীবানু বেগম

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠেয় সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অত্র ইউপি’র ৪,৫ও৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী পরীবানু বেগম (২৭ অক্টোবর) বুধবার সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে তার মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

তার কর্মী সমর্থকরা তার বিষয়ে বলেন, ‘পরীবানু বেগম আমাদের বিবেচনায় একজন যোগ্য প্রার্থী। সে ভদ্র এবং বিনয়ী একজন ব্যক্তি। তার ভদ্রতা ও মার্জিত ব্যবহারে আমরা সন্তুষ্ট এবং অন্য প্রার্থীর তুলনায় তাকে আমরা এগিয়ে রাখবো। আশা করি তাকে আমরা বিজয়ী করতে পারবো। তার জন্য আমরা দোয়া ও শুভকামনা করছি’।

পরীবানু বেগম সাংবাদিকদের বলেন, ‘আলহামদুলিল্লাহ। পরম করুণাময় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি কারণ তিনি যথাযথভাবে মনোনয়ন ফরম জমা দেয়ার তৌফিক দিয়েছেন। সামনের দিনগুলোতে এবং সর্বদা আল্লাহ তায়ালার রহমত কামনা করছি। নির্বাচিত হলে অত্র ওয়ার্ডের সকলকে কাঙ্খিত সেবা পৌছে দিবো। আমি নেতা হতে চাইনা, অত্র ওয়ার্ডের উন্নয়নে কাজ করতে চাই এবং আমি সকলের সেবক হতে চাই। আশা রাখি অত্র ওয়ার্ডের সকলে আমার পাশে থাকবে এবং আপনাদের সুচিন্তিত মতামত দিবেন ও আমার জন্য দোয়া করবেন’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!