মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নোয়াগাঁ ইউপি’র আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাতেন

মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নোয়াগাঁ ইউপি’র আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাতেন

আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠেয় সোনারগাঁ উপজেলার নোয়াগাঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী ও নোয়াগাঁ আওয়ামীলীগের সভাপতি আব্দুল বাতেন (২৬ই অক্টোবর) মঙ্গলবার দুপুরে সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এসময় তার সাথে স্থানীয় কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

এসময় এক বক্তব্যে আব্দুল বাতেন বলে বলেন, ‘আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নোয়াগাঁয়ের নৌকা প্রতীকে মনোনিত করছে এই জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি।নির্বাচিত হলে অত্র ইউনিয়নের উন্নয়ননের সকলকে কাঙ্খিত সেবা পৌছে দিবো। অবহেলীত অত্র ইউনিয়নের উন্নয়নে কাজ করতে চাই এবং আমি সকলের সেবক হতে চাই। আশা রাখি অত্র ওয়ার্ডের সকলে আমার পাশে থাকবেন এবং আপনাদের সুচিন্তিত মতামত দিবেন ও আমার জন্য দোয়া করবেন’।

তার কর্মী ও সমর্থকরা বলেন, ‘আমাদের বিবেচনায় আব্দুল বাতেন একজন যোগ্য প্রার্থী। সে ভদ্র এবং বিনয়ী একজন ব্যক্তি। তার ভদ্রতা ও মার্জিত ব্যবহারে আমরা সন্তুষ্ট এবং অন্য প্রার্থীর তুলনায় তাকে আমরা এগিয়ে রাখবো। আশা করি তাকে আমরা বিজয়ী করতে পারবো। তার জন্য আমরা দোয়া ও শুভকামনা জানাচ্ছি’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!