মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা মোঃ ইমরান

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ এর সহ-সম্পাদক মোঃ ইমরান নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২৬ মার্চ। বাঙালি জাতির জীবনে অনন্যসাধারণ একটি দিন। সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা জোগায় দিনটি। ১৯৭১ সালের ২৫ মার্চ কালরাতে পাকিস্তানি হানাদার বাহিনী স্বাধিকারের দাবিতে জেগে ওঠা নিরীহ বাঙালির ওপর চালিয়েছিল নির্মম হত্যাযজ্ঞ। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গ্রেপ্তারের আগমুহূর্তে ২৬ মার্চের প্রথম প্রহরে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেন।

এ বিষয়ে মোঃ ইমরান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মহান স্বাধীনতা দিবসে মুক্তিযুদ্ধে সকল শহীদ সহ ২৫ই মার্চ কালো রাতে পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে যারা শহীদ হয়েছে তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করি এবং সকল কে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাই।

তারপর আরও বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার পক্ষে জনাব দীপক কুমার বণিক দাদার হাত ধরে রাজনীতি করি।সকলের মঙ্গল কামনা করি বাংলাদেশ আওয়ামিলীগ চিরজীবী হোক, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!