মেম্বার প্রার্থী আবুল হোসেন ২নং ওয়ার্ডের জনগণকে নির্বাচনী সালাম জানিয়েছেন

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: আসন্ন নারায়নগঞ্জ সোনারগাঁয়ে আগামী ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আবুল হোসেন তুষার , ২ নং ওয়ার্ডবাসীকে তার নির্বাচনী সালাম জানানোর পাশাপাশি তিনি সম্মানিত ভোটার, উন্নয়ন প্রত্যাশি ও শান্তিকামী মানুষ সহ এলাকাবাসীর নিকট দোয়া ও সমর্থন কামনা করেছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। ২ নং ওয়ার্ডের জনগণ তাকে মেম্বার হিসাবে নির্বাচিত করতে চান। সমাজ সেবক হিসাবে তিনি সবসময় গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে ছিলেন সবসময় ।

আসন্ন ১৫ই জুন নির্বাচনকে সামনে রেখে তিনি প্রতিদিন সকাল থেকে শুরু করে দিনভর ভোটারদের নিকট ভোট প্রার্থনা করার পাশাপাশি কুশল বিনিময় এবং সকলের নিকট দোয়া ও সমর্থন আদায়ে উন্নয়ন প্রত্যাশি ও শান্তিকামী মানুষের দারপ্রান্তে ছুটছেন, হাজী মোঃ আবুল হোসেন তুষার।

২ নং ওয়ার্ডের ভোটারা জানান, নম্র- ভদ্র, স্বভাবের একজন মানুষ এবং অসহায় হতদরিদ্র মানুষের দুঃখ দু’র্দশায় বিপদে-আপদে সর্বদা পাশে থাকেন তিনি। বিবেকের ব্যাকুলতায় নিজ সামর্থ্য অনুযায়ী যখন যেভাবে পারেন অসহায়দের পাশে দাঁড়ান। ভোটাররা আরও বলেন, ২ নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে হাজী মোঃ আবুল হোসেন তুষার ‘কে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই।

জানতে চাইলে হাজী মোঃ আবুল হোসেন তুষার বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের ভোটারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আমি এই ২ নং ওয়ার্ডের যে-সকল অসম্পূর্ণ কাজ রয়েছে সেগুলো আমি সম্পূর্ণ করার চেষ্টা করব। এবং মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ মুক্ত একটি ডিজিটাল ওয়ার্ড গরবো। সর্বস্তরের ভোটারদের প্রতি আমার আহবান সকলের সহযোগিতা পেলে তাদের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!