মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির গণসংযোগ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনি উঠান বৈঠকে হাজী গোলাম মাওলা সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি শাহ জামাল তোতা। নৌকা প্রতিকের পক্ষে ভোট চেয়ে শত শত নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেছেন।

শনিবার(০২ অক্টোবর) বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের কালা দরগাহ্ ও উলুকান্দা এলাকায় এ গণসংযোগ করেছেন।

গণসংযোগ কালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি বলেন, বর্তমানের সরকার উন্নয়নের সরকার। মোগরাপাড়া ইউনিয়নবাসীদের দোয়া, সমর্থন এবং নৌকা প্রতীকে মনোনীত হলে মোগরাপাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে গড়ে তুলবো ।

পাশাপাশি মোগরাপাড়া ইউনিয়ন থেকে মাদক নির্মূল করবো। তিনি আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান এবং তিনি যাতে নৌকা প্রতীকে মনোনীত হন সে জন্য সবার দোয়া প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন,সামসুউদ্দীন প্রধান, ডাঃআজিজ,সাহাবুউদ্দীন, মাইন, শহিদুল্লাহ, আলমগীর, হাজী জব্বার, গিয়াসউদ্দিন ভান্ডারী, শাহিন রেজা, আহমেদ হোসেন, নুর মোহাম্মদ, মীম মোহাম্মদ, মোজাম্মেল, সৌরভ, রাসেল, এখলাস বাবুল, রনি, ছাত্রলীগ নেতা ওয়ালিদ সরকার, সজল সহ এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!