“যাদের গায়ে রাজাকারের রক্ত তারা এখন আওয়ামীলীগ এর বড় বড় নেতা”-কায়সার হাসনাত

পলাশ শিকদারঃ সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে ইউপি সদস্য সুজন মিয়ার উদ্যােগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৫ শে আগষ্ট বুধবার বিকেলে জামপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে আওয়ামী নেতা মোঃ আব্দুল বাতেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৫ই আগস্ট ও ২১শে আগস্ট একই সুত্রে গাথা। আগস্ট মাস একটা চেতনার মাস। এই আগস্ট মাসে আপনারা দেখবেন সোনারগাঁ এর ভিতরেও কিছু রাজাকারের বংশধর, কিছু স্বাধীনতার বিপক্ষের শক্তি, যাদের গায়ের মধ্যে রাজাকারের রক্ত তারা এখন হয়ে গেছে আওয়ামীলীগ এর সর্ব বড় বড় নেতা। মুজিব কোট গায়ে দিলেই যে আদর্শবান আওয়ামীলীগার হওয়া যায় না এটা তারা জানে না। তিনি আরো বলেন, এপ্রিল মাসের ৩ তারিখে হেফাজত মহাসচিব মামুনুল হক সাহেব আরেকজনের স্থী নিয়ে হাজির হয়ে গেলেন রয়েল রিসোর্টে। এর পর নান্নু আমাদের সাথে কথা বলে লাইভে সব কিছু পরিস্কার করেছে। এর পর হেফাজতের বর্তমান অবস্থান নিয়ে প্রশ্ন রাখেন তিনি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শরীফ দেওয়ান, ইউপি সদস্য মোঃ সুজন মিয়া, ইউপি সদস্য মোঃ সানাউল্লাহ, ৫নং ওয়াড আওয়ামী লীগ নেতা মোঃ মাসুম, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বিল্লাল হোসেন সহ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!